You are viewing a single comment's thread from:

RE: দেরিতে হলেও সমাধানের খোঁজে। অবশেষে প্রশান্তি।

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা আমি আপনার তোলা ছবিগুলো যতই দেখি ততই মুগ্ধ হয়ে যায়।তাছাড়া জায়গাটির পরিবেশ খুবই সুন্দর ও নিরিবিলি।এইরকম রাস্তা দিয়ে হাটতে ও প্রশান্তি মেলে মনে।দাদা আমার ও একটু এলার্জির সমস্যা আছে।ফলে দুইদিন আগে করোনা ভ্যাকসিন নিয়ে আমার জ্বর হয় নি কিন্তু এলার্জির সমস্যা দেখা দিয়েছিল।আপনার এলার্জির সমস্যা শুনে আমার সমস্যার কথা মনে পড়লো।ঔষধ খেলে ভালো হয়ে যাবে আশা করি।ধন্যবাদ আপনাকে।

Sort:  
 3 years ago 

আমারও তো এখন মনে হচ্ছে ভ্যাকসিন দেয়ার কারণেই আমার এলার্জি সমস্যা বেড়েছে।

 3 years ago 

এটি হতে পারে দাদা।তবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ঔষধ খেলে কমে যাবে দাদা।আপনার দ্রুত সুস্থতা কামনা করি ঈশ্বরের কাছে।আপনার জন্য শুভকামনা রইলো দাদা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57062.81
ETH 3068.42
USDT 1.00
SBD 2.43