You are viewing a single comment's thread from:

RE: মজাদার আমড়া মাখা//১০% প্রিয় লাজুক খ্যাক এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

অনেকবার আমড়া মাখানো খেয়েছি। আমার অনেক অনেক পছন্দের খাবার। আসলে আমার মতে বেশিরভাগ মানুষই এই খাবারটি খুব পছন্দ করে। আমরাও বাসায় এভাবেই আমড়া মাখানো খেয়ে থাকি। তবে আমার কাছে বেশ মজার লেগেছে শুকনো মরিচগুলো বাতি দিয়ে পুড়িয়েছেন তাই। আমরা তো সাধারণত চুলায় পুড়াতে হয়। আপনার এই আইডিয়া দেখে ভাবছি এবার শহরেও এমন একটা বাতি কিনে নিব। আর এই বাতি দিয়ে মরিচ পুড়িয়ে যে কোন ভর্তা বা মাখানো খাব😋😋।

Sort:  
 2 years ago 

আসলে আপু মরিচগুলোকে তেলে ভেজে বা অন্য কোনভাবে পুড়িয়ে খাওয়া যায় কিন্তু আমি বাতিতে পুড়িয়েছি। কারণ গ্রাম অঞ্চলে এখনো বাতিল ব্যবহার আছে সেটি দেখানোর জন্যই আপনিও চাইলে এভাবে খেয়ে দেখতে পারেন খুবই ভালো লাগবে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67706.36
ETH 2616.68
USDT 1.00
SBD 2.72