You are viewing a single comment's thread from:

RE: বাগানের জন্য প্রস্তুতি ৬ পর্বঃ 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার নিজের বাগান করা যেমন পছন্দ ঠিক তেমনি কাউকে সুন্দর বাগান করতে দেখলে আমার খুব ভালো লাগে। আমার নিজের ছাদে এমন শাকসবজি, ফুল-ফলের অনেক গাছ লাগিয়েছি। যদিও খুব ব্যস্ততায় দিন কাটে তবুও চেষ্টা করি সময় করে একবার হলেও ছাদে গিয়ে তাদের কিছুটা যত্ন নেওয়ার। আমাদের সকলেরই আসলে বাগানের শখ রাখা উচিত। আশা করছি আপনার পোস্টটি দেখে অনেকে অনুপ্রাণিত হবে। এর জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Sort:  
 2 years ago 

আসলে আপু বাগান করলেই হয়না, বাগানে অনেক যত্ন নিতে হয় আর এ কাজ শুধু আমার একার পক্ষে সম্ভব হতো না। আমার হাসব্যান্ডও অনেক যত্ন করে, ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61555.74
ETH 2980.33
USDT 1.00
SBD 2.51