You are viewing a single comment's thread from:

RE: DIY- 🦋 "আটা দিয়ে তৈরি রঙিন প্রজাপতি" 🦋 || ভালো চেষ্টা সব সময়ই সফলতা এনে দেয় || ১০% লাজুক খ্যাঁক 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

আমি সত্যি অত্যন্ত আনন্দিত যে আমি এমন একটা কমিউনিটিতে একজন সাধারন ইউজার হিসেবে আছি যেখানে অনেকগুলো প্রতিভা একসাথে আছে এবং কাজ করছে আর যাদের কাছ থেকে আমি প্রতিনিয়ত কাজ শিখছি। ভাইয়া আপনার চিন্তাধারা সব সময় অনেক ইউনিক হয় আজকে তার ব্যতিক্রম হয়নি সত্যিই অসাধারণ একটি জিনিস বানিয়েছেন। আমি কখনো ভাবি নাই আটা দিয়ে এভাবে প্রজাপতি বানানো যায়। যাইহোক অসাধারণ হয়েছে আপনার জন্য অনেক বেশি শুভকামনা রইল।

Sort:  
 3 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে আপু আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সবসময় এই কামনাই করি

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 57213.13
ETH 2415.72
USDT 1.00
SBD 2.40