You are viewing a single comment's thread from:

RE: ছেলেরা পৃথিবীর সবথেকে বড় অভিনেতা। || Boy's are the best actors in the world.

in আমার বাংলা ব্লগ4 months ago

ভাই সত্যি বলতে কি বলবো সেটা ভাবছি ৷ আপনি আমার মনের প্রতিটি কথা লিখেছেন ৷ শুধু আমি বলতে নয় পৃথিবীতে প্রতিটি ছেলের জীবনী তুলে ধরেছেন ৷ আসলে আমি মনে করি আপনার এ ব্লগটি বা লেখা গুলো দিয়ে একটা ছোট্ট বই ছাপানো দরকার ৷
পৃথিবীতে এমন ছেলে অভিনেতা কতজন জানি না ৷ তবে এই অভিনেতার বড় অংশে জুড়ে আমি ৷ ভাই সত্যি আপনি আপনার মনের গহীন থেকে কথা তুলে ধরেছেন ৷
আপনাকে আজ ধন্যবাদ দিয়ে ছোট করবো না ৷ আপনাকে আমি আমার মনের অন্তরের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা সম্মান জানাই ৷

Sort:  
 4 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাই তোমাকে, আমার লিখনী পড়ে চমৎকার মন্তব্য করার জন্য। আমি আজকের পোস্ট অনেক চিন্তা করে এবং একজন ছেলের চাপা কষ্ট বুকে ধারণ করে লেখার চেষ্টা করেছি। আমি জানি লেখাটা হয়তো গুটি কয়েক মানুষ পড়বে, তবে যারা পড়বে তারা হয়তো ভেতর থেকে অনুধাবন করবে। যাইহোক আমাদের অভিনয় জারি রাখতেই হবে কারণ আমরা ছেলে মানুষ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55