You are viewing a single comment's thread from:

RE: আয়েশার জন্মদিনে কাটানো মুহূর্ত

in আমার বাংলা ব্লগ2 years ago

আমিও একমত শুভ দা যে মানুষ তো মানুষ এখানে ভেদাভেদের কি বুঝি না ৷ মানলাম সে ধনী ব্যক্তি আর অন্য জন একজন দিনমজুর তাই বলে কি সে মানুষ না ৷
আসলে আমরা এটা ভুলে যাই যে মানুষ তো মানুষের জন্য ৷ এখানে মানুষের সাথে মিশতে না পারি আমি মনে করি মানুষ হয়ে পৃথিবীতে আসাটা মোটেও ঠিক হয় নি ৷

যা হোক আপনার বাসার হাকিম ভাইয়ের মেয়ের জন্মদিনে অনুষ্ঠানে গিয়েছেন খুব ভালো করছেন ৷ শুভ দা একটা কথা বলি আপনার প্রতিটি লেখা পোস্ট সত্যি আমাকে অনেক গম্ভীর করে ৷ অনেক অনেক ধন্যবাদ ভাই তার সাথে আপনার গোভ টা আমার অনেক ভালো লাগে ৷ আমিও চেষ্টা করছি গোভ রাখার জন্য ৷

Sort:  
 2 years ago 

পাঠকের সন্তুষ্টি লেখকের আত্মতৃপ্তির বহিঃপ্রকাশ। ধন্যবাদ আমার অনুভূতি বুঝে নেওয়ার জন্য ভাই ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64