You are viewing a single comment's thread from:

RE: ভালো থাকুক ভালোবাসা || @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

শুভ দা আসলেই মাইন ব্লোয়িং আপনি যে কথাটা বলেন না ৷ আজকে আপনাকেই সেই কথা ফিরিয়ে দিতে বড্ড ইচ্ছে করছে ৷ আর এইজন্যেই আপনাকে আমি বলেছিলাম যে আপনার প্রতিটি পোস্ট আমি পড়ি ৷ কারণ আপনার লেখার প্রতিটি লাইনের ভিতরে থাকা যে মনুষ্যত্ব জ্ঞানের সৃজনশীলতা তা আসলে আমি খুজে পেয়েছি ৷ আজকের এই পোস্টটিতে আমি কমপক্ষে দুই থেকে তিনবার পড়েছিলাম ৷ তবুও যেন মন ভরছে না সত্যিই এই দুনিয়াটা একটা বিশাল রঙ্গমঞ্চ এখানে আসলে একেকজনের একেক রকম অভিনয় ৷আর বলে বোঝানো সম্ভব নয় , তবে হ্যাঁ এখানে সহ্য করা ছাড়া আর বোবা হয়ে ছাড়া কিছু করার নেই ৷ আসলে বর্তমান মানুষ দেখছি কিন্তু মনুষ্যত্ব খুঁজে পাচ্ছি না ৷
যেমনটা আপনি লিখেছেন ভাই!!

আসলে অন্ধের দেশে আয়না বিক্রেতার আগমন বড্ড বেমানান।

আসলেই এই অন্ধের দেশে আয়না বিক্রেতারা আগমন সত্যি বড্ড বেমান৷ এই আয়নার ভিতরে লুকিয়ে থাকা সুন্দর চেহারার ভিতরে রয়েছে বড্ড কালো এবং বিকৃত এক রূপ৷ এখানে কিছু করার নেই সবাই স্বার্থের টানে কিংবা নিজের টানে বা টাকার লোভে ৷ দিনশেষে তারাই সুখে থাক কারণ এখানে প্রতিবাদ করে কোন লাভ হবে না৷ কারণ এই দুনিয়ার স্বার্থের টানটাই সবচেয়ে বড় দেখে৷ তুমি প্রতিবাদ করলে কিন্তু তার কোন সাড়া তুমি পেলে না৷ কারণ ওই দিকে দেখো সে টাকা দিয়ে ভরিয়ে দিয়েছে সেখানে তোমাকে শুধুই ধোকা আর খালি হাতে ফিরতে হবে৷

মাঝে মাঝে বোবা চুপচাপ হয়ে থাকাটাই সবচেয়ে শ্রেয়৷
যাহোক শুভদা এখানে একটু ক্ষমাপ্রার্থী যাচ্ছি এখানে তুমি টা একটু ব্যবহার করা হয়েছে৷

Sort:  
 2 years ago 

পাঠকের সন্তুষ্টি লেখকের আত্মতৃপ্তির বহিঃপ্রকাশ। তবে আমি যা লেখেছি বুঝে শুনেই লিখেছি ভাই ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65