You are viewing a single comment's thread from:

RE: স্টিমিটের উন্নয়নের জন্য আমার কিছু পরামর্শ || My Proposals For Steemit Development Incentive Program.

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

সর্বপ্রথম আপনাকে জানাই অন্তরের অন্তস্থল থেকে সাধুবাদ৷ যে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি কে নিয়ে অনেক কিছু চিন্তাভাবনা করেছেন৷ সত্যিই এটা যে একটা প্রকৃত আমার বাংলা ব্লগ সদস্য বা মেম্বার ইউজার হিসেবে যে আপনি কতটা ভালোবাসেন তার প্রতিচ্ছবি৷

স্টিমিটের উন্নয়নের জন্য আপনার পরামর্শ পরামর্শ হলো সত্যিই অনেক সুন্দর এবং কি যথার্থই বলেছেন৷
সর্বোপরি এই বিষয়গুলোকে শুধু এক জনে ভাবলে হয়তো হবে না৷ ভাবতে হবে পুরো টিম টাকে নিয়ে তাহলেই হয়তোবা ভালোর কোন পথ দেখা যাবে ৷
অসংখ্য ধন্যবাদ!!!

Sort:  
 2 years ago 

ধন্যবাদ ভাই চমৎকার মন্তব্যের মাধ্যমে আমার পরামর্শ গুলোতে সহমত পোষণ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63977.42
ETH 2760.27
USDT 1.00
SBD 2.65