You are viewing a single comment's thread from:

RE: DIY - এসো নিজে করি- রঙিন কাগজ দিয়ে আমার বাংলা ব্লগের কার্ড তৈরি !! @shy-fox 10% beneficiary

in আমার বাংলা ব্লগ2 years ago

জি আপু একজন প্রতিটি কথায় ঠিক বলেছেন ৷আমার বাংলা ব্লকবাসি আমরা সবাই অনেক সৌভাগ্যবান এত সুন্দর একটি কমিউনিটি ব্লগ পেয়েছি৷ যেখানে আমরা আমাদের মনের ভাষাকে নিজের মতো করে সাজিয়ে গুছিয়ে প্রকাশ করতে পারছি৷ আপনার এই বাংলা ব্লগের ভালোবাসা দেখে সত্যি আমি মুগ্ধ হলাম৷ আর আমার বাংলা ব্লগের জন্য ৷আপনি একটি সুন্দর কার্ড বানিয়েছেন৷
অসংখ্য ধন্যবাদ আপু অনেক সুন্দর হয়েছে রঙ্গিন কাগজ দিয়ে কাচির মাধ্যমে আপনার ভালবাসা জানিয়েছেন আমার বাংলা ব্লগ কমিউনিটি কে ৷
সর্বোপরি আমার বাংলা ব্লগ আরো অনেক দূর এগিয়ে যাক এমনটাই প্রত্যাশা কামনা প্রত্যাশা কামনা৷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59117.70
ETH 2597.31
USDT 1.00
SBD 2.43