You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা-২৩||আমার স্কুল জীবনের একটি তিক্ত অভিজ্ঞতার অনুভূতি

in আমার বাংলা ব্লগ2 years ago

আপু তাহলে অলরেডি প্রতিযোগিতায় যোগ দিয়েই দিলেন ৷ ভালো লাগলো আপনার স্কুল জীবনের তিক্ততা গল্পটি পড়ে ৷ ঠিক বলেছেন আপু আসলে সেই সময়ের কিছু কিছু সৃতি আজও মনে পড়ে ৷
আপনার একটা ফুটফুটে ভাই হয়েছে ৷ তারপরেও স্কুলে যেতে হয়েছে ৷ আসলে আপু তখন বাসায় যদি কোনো অনুষ্ঠান বা কিছু হয় সত্যি বলতে স্কুল যাওয়ার কোনো ইচ্ছে ছিল না ৷ তবুও বাসা থেকে রাগ যেতে হবে ৷ কিন্তু সেদিন স্কুলে গেলেও মনটা পরে থাকত বাসায় ৷
ভাল ছিল আপু ৷

গত প্রতিযোগিতার মতো এবারও বিজয়ী হবেন ৷ অনেক সুন্দর ছিল ৷

Sort:  
 2 years ago 

এই প্রতিযোগিতায় সবার অংশগ্রহণ দেখে আমিও অংশগ্রহণ করে ফেললাম ভাইয়া। তবে আপনি আমাকে উৎসাহ দিয়েছেন এই প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার জেনে ভালো লাগলো। জানিনা বিজয়ী হতে পারব কিনা তবে আপনাদের প্রত্যাশা আমার ভালোলাগা।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69054.54
ETH 3793.22
USDT 1.00
SBD 3.70