You are viewing a single comment's thread from:

RE: নদীর ফটোগ্রাফি//১০% প্রিয় লাজুক খ্যাককে

in আমার বাংলা ব্লগ2 years ago

অসাধারণ ফটোগ্রাফি!!!
নদী কার না ভালো লাগে কমবেশি সবাইরে নদী ভালো লাগে ৷জানি না কার কতটা কিন্তু আমার কাছে নদী সবচেয়ে বেশি ভালো লাগে ৷আর আমি কষ্টে থাকি তখনই নদীর দিকে যাই ৷শুধু কষ্ট নয় আনন্দে থাকলেও ৷
যাই হোক আপনি ঢাকা যাওয়ার সময় বাসের জানালা দিযে মেঘনা নদীর কী চমৎকার ফটোগ্রাফি করেছেন ৷তার সাথে স্টিমার গুলো যে যার মতো করে গন্তব্যে যাচ্ছে ৷
আর আপনার কলেজের পাশে ডাকাতিয়া নদী সব মিলে ফটোগ্রাফি গুলো ভালো লাগলো ৷
ধন্যবাদ ৷

Sort:  
 2 years ago 

নদী আমার কাছেও অনেক বেশি ভালো লাগে নদীর সৌন্দর্য আমাকে সব সময় টানে। তাইতো আমি দুটি নদীর সৌন্দর্য আজ আপনাদের মাঝে তুলে ধরেছি প্রতিটি নদী যেন অপরূপ সৌন্দর্যে ভরপুর।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40