You are viewing a single comment's thread from:

RE: আমার স্বরচিত কবিতা"সন্ধ্যাতারা"(10% বেনিফেসিয়ারী লাজুক খ্যাককে)

in আমার বাংলা ব্লগ2 years ago

দিদি খুব সুন্দর একটি পোষ্ট করেছেন ৷আসলে দিদি আমার খুব মনে পরছে যখন আমি ক্লাস টু ৷তখন আমার এক ঠাকুর দাদা মারা যায় ৷আর যখন আমি আমার বাবাকে বলি যে দাদা কোথায় গেছে ৷তখন বাবা রাতের বেলা বলে তোর দাদা ওই আকাশে তারা হয়ে আছে ৷যদিও তখন খুব বোঝার চেষ্টা করি ৷তবে সময়ের সাথে সাথে এখন বুঝলাম৷
তবে আমরা এখন বলি পরিবারের কেউ মারা গেলে বলি সে এখন আকাশের তারা হয়েছে ৷কিন্তু আসলেই তারা হয়ে আছে জানি না ৷
তবে দিদি কবিতাটি অসম্ভব ভালো লেগেছে প্রতিটি লাইন অনেক অনেক ভালো হয়েছে ৷
ধন্যবাদ দিদি খুবই ভালো লেগেছে সন্ধা তারা কবিতা টি ৷

Sort:  
 2 years ago 

সত্যিই, এটি আমাদেরকে সান্ত্বনা দেওয়ার জন্য বাবা-মা বলে থাকেন।ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে, অনেক ধন্যবাদ দাদা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40