You are viewing a single comment's thread from:

RE: সুস্বাদু ও মজাদার রেসিপি "রুই মাছের মাথা ও মুগডাল দিয়ে মুড়ি ঘন্ট"।। [১০% লাজুক শিয়ালের জন্য ]

in আমার বাংলা ব্লগ2 years ago

ভাই আমি বরাবরই মাছের মাথা পছন্দ করি ৷আর তাই তো বাড়িতে মাছ রান্না করলে আমার জন্য মাথা রেখে দেয় ৷আর আপনি রুই মাথা দিয়ে মুগ ডালের সাথে ঘন্ট করেছেন ৷অনেক সুন্দর করে রেসিপি তৈরি করেছেন ৷তবে আমার কাছে শুধু মাছের মাথা মচমচে ভেজে খুব বেশি ভালো লাগে

Sort:  
 2 years ago 
মাছের মাথা কম বেশি অনেকেই পছন্দ করে। কিন্তু আপনি এবার রুই মাছের মাথা ও মুগডাল দিয়ে মুড়ি ঘন্ট রেসিপি তৈরি করে খেয়ে দেখবেন। আমার বিশ্বাস এরপর আপনি মাথা মচমচে ভাজার পাশাপাশি মুড়ি ঘন্ট করেও খেতে চাইবেন।আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া,এত সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59401.87
ETH 2615.39
USDT 1.00
SBD 2.40