You are viewing a single comment's thread from:

RE: রাতের ঘন দুঃস্বপ্নের পর ভোরের স্বপ্ন দেখি || "অনুভূতি জানান আর দুই স্টিম পুরষ্কার জিতুন"

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই আমি কি বলবো আপনার পোষ্টটি শেষ পযন্ত পরলাম ৷পরে এতোটুকু বুঝলাম জীবনে কিছু করতে বা সফল হতে হলে জীবনে একবার না একবার ঝুকি বা বিপদের সম্মুখীন হতে হবেই ৷সেটা হোক বাস্তব বা স্বপ্ন

আপনি যখন ডুবে যাচ্ছেন তখন আপনি ভাবতেছেন আর এখান থেকে বেচে ওঠা সম্ভব নয় ৷কিন্তু আপনি তখন নিজের পরিবার পরিজনদের কথা ভাবচ্ছেন ৷আসলে এতো সুন্দর পৃথিবী ও পরিজনদের ছেড়ে কেউ মারা যেতে চায় না চায় ৷কিন্তু বাস্তব টা মেনে নিতে হয় ৷কিন্তু আপনি ডুবে যাচ্ছেন তখন আপনি শুনতে পেলেন কিছু আহাজারি যারা তোমাকে বলতেছে (জীবন এখানে শেষ নয়) যে কথাটা আপনার মনে সাহস যোগায় ৷আর আপনি ভাবলেন আসলে তো এখানেই জীবন শেষ নয় একবার না চেষ্টা করতেই পারি ৷এবং কি আপনি সফল ও হলেন ৷
সত্যি চেষ্টা কখনো বিফলে যায় না ৷আরেকটা কথা প্রথমেই বলেছি জীবনে সফল হতে বিপদের সম্মুখীন হতেই হবে ৷

আমি যে কথা গুলো বললাম আপনার পোষ্ট ও আপনার ভাষার মাধ্যমে তা প্রকাশ করলাম ৷


পরিশেষে বলবো ব্লগটি শেষ পযন্ত পরে আমার অনেক ভালো লাগলো আর মনে সাহস যুগিয়েছে ৷তাই বলবো (জীবনটা এখানেই শেষ নয়)

Sort:  
 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই চমৎকার একটি মন্তব্যের জন্য।
সত্যিই চেষ্টা কখনো বিফলে যায়না। তবে আমি আসলে জানতে চেয়েছিলাম আপনি যদি পানিতে ঢুবার ঠিক ঐ অবস্থায় থাকতেন তখন আসলে আপনার অনুভূতি কি হতো।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68373.55
ETH 2650.22
USDT 1.00
SBD 2.71