আমার পরিচিতিমূলক পোস্ট ।। আমার বাংলা ব্লগ

আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল মেম্বারদের জানাই নমস্কার,অন্যান্য ধর্মাবলি ভাই-বোনদের জানাই আদাব এবং আমার পক্ষ থেকে আপনাদের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমি অনেক ভালো আছি। আমি "আমার বাংলা ব্লগ" পরিবারের নতুন। তাই আমি আমার পরিচয় পর্ব নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম।

IMG_20220730_104747.jpg

আমার পরিচয়ঃ

আমার নাম গনেশ চন্দ্র রায়। ডাকনাম গনেশ, আরিয়ান। আমার জন্মসূত্রে বাংলাদেশী। আমার বাসা রংপুর বিভাগের কুড়িগ্রাম জেলায় অবস্থিত। আমার পরিবারে আমার মা-বাবা , বড়দি এবং আমি। আমাদের পরিবারটি একক পরিবার। আমার বাবা পেশায় একজন ব্যবসায়ী এবং মা গৃহিণী। ছোটবেলা থেকে স্বপ্ন দেখি কম্পিউটার ইঞ্জিনিয়ার হব।স্বপ্ন পূরণের জন্য আমি আমার লক্ষ্য স্থির করে চলছি। যদিও আমার জন্ম ও বেড়ে ওঠা কুড়িগ্রামে। তাই স্বপ্ন পূরণের জন্য বর্তমানে আমি ঢাকায় বসবাস করি পড়াশোনার জন্য। আমি ডিপ্লোমা ও ইঞ্জিনিয়ারিং এর শেষ বর্ষের ছাত্র। আমার ডিপার্টমেন্ট নাম হচ্ছে কম্পিউটার। স্বপ্ন পূরণের জন্য আরো কিছু পথ বাকি তার জন্য আমি প্রস্তুত রয়েছি।

IMG-20211212-WA0030.jpg

ছোটবেলা থেকে যখন স্কুল ছুটি হইত মা বাবা আমাকে দাদু বাড়ি থেকে শুরু করে নানা ধরনের ভ্রমণের জায়গায় নিয়ে যাইত বিনোদনের জন্য। ছোটবেলা থেকে আমি প্রকৃতি প্রেমী ছিলাম , প্রকৃতির নানা রূপ দর্শন করতে আমার খুব ভালো লাগে, তাই আমি নানা ধরনের জায়গায় ঘুরতে যাই। প্রকৃতির সঙ্গে সময় কাটানো আমার এক ধরনের নেশা। যেহেতু আমার বাসার শহরে ,তাই আমাকে ২০ থেকে ২২ কিলোমিটার দূরে আমাদের গ্রামের বাড়ি উলিপুর , সেখানে নিয়ে যাওয়া হতো, গ্রামের পরিবেশ সম্পর্কে ধারণা দিতে। আমার সেখানে সব থেকে ভালো লাগতো গ্রামের প্রাকৃতিক দৃশ্য।যা আমার মন ছুঁয়ে যায়।

IMG_20220728_122306.jpg

আমার বাবা আমাকে গ্রামের বাড়িতে সীমাবদ্ধতায় রাখেনি তিনি আমাকে অনেক জায়গায় ঘুরতে নিয়ে গিয়েছেন। শুধু বাবার সঙ্গে নয় আমি আমার বন্ধুবান্ধবের সঙ্গে নানা ধরনের জায়গাও ঘুরতে গিয়েছিলাম। তাই বলে যে এই না কুড়িগ্রামের আশেপাশে সময় কাটানোর জায়গা নেই ,সেটি ভুল। কুড়িগ্রামে সময় কাটানোর অনেক জায়গা আছে। ছুটির দিন করে সবাই তাদের পরিবার নিয়ে ধরলা ব্রিজে সময় কাটাতে আসেন। ছোট থেকে এখন পর্যন্ত আমি যখনি সময় পাই তখনি ধরলা ব্রিজের সময় কাটানো, আমার সব থেকে বেশি ভালো লাগে। আমরা মাঝে মাঝে সবাই মিলে এখনো ধরলাতে স্নান করতে যাই।

IMG_20220713_143343.jpg

IMG_20220713_143422.jpg

আমি ছোটবেলা থেকে সৃজনশীলতা প্রকৃতির। নতুন কিছু করে দেখানো যেন আমার কাজ। আমার নতুন কিছু করতে খুব ভালো লাগে ও ভালোবাসি। আমি ছোটবেলা থেকে লেখালেখি, ছবি তোলা আরো অনেক কিছু করে থাকি। আমার খুব ভালো লাগে। আমি লেখাপড়ার পাশাপাশি অনলাইন কাজ করি। আমার আগে থেকেই অনলাইনে কাজ করার প্রতি আগ্রহটা অনেকটা বেশি ছিল। আগে আমি বিভিন্ন অনলাইন সাইটে কাজ করতাম। অনলাইনে কাজ করার আমার এই আগ্রহ দেখে আমার বন্ধু @mahir4221 আমাকে স্টিমিট প্ল্যাটফর্মে নিয়ে আসে। তারপর সে আমাকে আমার বাংলা ব্লগ সম্পর্কেও জানায়, আমি শুধু অপেক্ষায় ছিলাম কখন নতুন মেম্বার নেয়া শুরু করবে।কালকে যখন এনাউন্সমেন্টে দেখলাম নতুন মেম্বার নেয়া শুরু হয়েছে তখন সত্যি খুবই ভালো লেগেছিল। ধন্যবাদ @mahir4221 কে আমাকে এত সুন্দর একটি প্লাটফর্মে নিয়ে আসার জন্য। আমার সব থেকে এই কমিউনিটিতে ভালো লেগেছে বাংলা ভাষাকে প্রধান্য দেওয়ায়।কারণ যে বাংলা ভাষার জন্য লাখো মানুষ জীবন দিয়েছে। এটা আমার জন্য গর্বের বিষয় বাংলাতে কিছু লিখবো। ধন্যবাদ জানাচ্ছি "আমার বাংলা ব্লগ" কে।

IMG-20211212-WA0009.jpg

আমি আশা করি, স্টিমিট ও আমার বাংলা ব্লগ এর সম্বন্ধে আরো বিস্তারিত জানবো। আমি আশা করি আমার পরিচয় পর্বটি আপনাদের ভালো লেগেছে।আমি আশা করি আপনাদের সমর্থন পাব। ভালো থাকবেন, সুস্থ থাকবেন, নিজের যত্ন নিবেন, আবারো আপনাদের প্রতি গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল।

এক নজরে আমার পরিচয়ঃ

নামগনেশ চন্দ্র রায়
স্টিমিট আইডি@gansh
বয়স২২ বছর
জাতীয়তাবাংলাদেশী
পেশাছাত্র
বাসস্থানঢাকা (বর্তমানে)
শখছবি তোলা, লেখালেখি করা, খাবার খেতে ভালোবাসি।

আমার পোস্টটি পরিদর্শন করার জন্য ধন্যবাদ।

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNpz9QdwayY5Yi9CLY9MtT8LrEqRdgJNMVyDhfNXBpAU4Pibi529MgNWfUK56xyKKaicF23jVAW.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

Sort:  
Loading...
 2 years ago 

@mahir4221 আপনি কি উনাকে রেফার করেছেন? রেফার করে থাকলে মন্তব্য করে নিশ্চিত করুন।

 2 years ago 

জি আপু আমি ওনাকে রেফার করেছি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক সুন্দরভাবে আপনার পরিচিতি মুলক পোস্ট উপস্থাপন করেছেন। শুভ কামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ। কমিউনিটির নিয়ম কানুন মেনে কাজ করে এগিয়ে যেতে চাই। আপনাদের সমর্থন কামনা করছি ভালো থাকবেন

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। এই কমিউনিটি একটি পরিবারের মত। আশা করি সকল নিয়ম কানুন মেনে পোস্ট কমেন্ট করবেন। অনেক কিছু শিখতে ও জানতে পারবেন এখান থেকে। নতুন নতুন অভিজ্ঞতা তৈরি হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। এখানে আপনার খুব চমৎকার একটি সময় কাটবে সৃজনশীলতার অনেক চর্চা করতে পারবেন পাশাপাশি বাড়তি ইনকাম হবে। কমিউনিটির নিয়ম-কানুন মেনে পোস্ট করুন এই কামনা করছি।

ধন্যবাদ ভাইয়া আপনার গুরত্বপূর্ণ মতামত দেওয়া জন্য। আপনি যা বলেছেন তাই অব্যশই ফলো করবো।ভালো থাকবেন নিজের যত্ন নিবেন

 2 years ago 

আপনার পরিচয়পর্ব খুব সুন্দর ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন। খুব ভালো লাগলো আপনার সাথে পরিচিত হয়ে। আপনি আপনাকে এই আমার বাংলা ব্লগে স্বাগতম জানাচ্ছি আশা করি আপনি সকল নিয়ম কানুন মেনে আমাদের সাথে কাজ করবেন।

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য আমি সততার সহিত আমার বাংলা ব্লগ এ কাজ করব। ভালো থাকবেন সুস্থ থাকবেন নিজের যত্ন নিবেন তোমার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আশা করি তুমি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে সততার সাথে কাজ করবে। অনেক অনেক শুভ কামনা রইলো তোমার জন্য।

ধন্যবাদ বন্ধু , আমি সর্বদা আমার বাংলা ব্লগ এর নিয়ম কানুন মেনে সততার সহিত কাজ করব।

 2 years ago 

তোমার জন্য অনেক অনেক শুভকামনা রইলো বন্ধু। ❣️

 2 years ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগের নিয়ম কারণ মেনে কাজ করবেন। আপনার ব্লগের জার্নির শুভ হোক।

ধন্যবাদ ভাইয়া আপনার মূল্যবান মতামতটি দেওয়ার জন্য আমি সততার সহিত আমার বাংলা ব্লগ কাজ করব ভালো থাকবেন নিজের যত্ন নিবেন।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম । খুব ভাল লাগছে আপনার প্রকৃতি প্রেমের কথা শুনে । আমি কখনো নদীতে গোসল করিনি । তবে আপনার ধরলা নদীতে করা ফটোগ্রাফি গুলো দেখে মনে বড় স্বাধ জেগে গেল ।
আপনার পথ চলা সুন্দর এবং সাবলীল হোক এই কামনা করি ।

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামতটি আমার অনেক ভালো লেগেছে। নদীতে চান করা মজাই অনেক ভাইয়া। আমরা সচরাচর সব ফ্রেন্ড মিলে ধরলাম নদীতে চান করতে যাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ভাইয়া আর প্রার্থনা করবেন আমি যেন সততা সৃজনশীলতার মাঝে কাজ করতে পারি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57810.45
ETH 3116.57
USDT 1.00
SBD 2.43