You are viewing a single comment's thread from:

RE: কিভাবে একজন ভালো ব্লগার হবেন ? || চলুন ভালো কিছু করি একসাথে। ☺️

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

প্রিয় ইমরান ভাই, আপনার পোস্টটি প্রথম থেকে শেষ পর্যন্ত সম্পূর্ণ পড়লাম। খুবই সুন্দর দিক নির্দেশনামূলক একটি পোস্ট করেছেন আপনি। আমার ধারনা আমার বাংলা ব্লগের নতুন এবং পুরাতন সকল সদস্যদের জন্যই এই পোস্টটি একটি গাইডলাইন হিসেবে কাজ করবে। আমাদের সমাজে শিক্ষকরা সাধারণত একটু নাক উঁচু স্বভাবের হয়ে থাকে। সবাইকেই তারা ছাত্র মনে করে। সম্ভবত তাদের ধারণা তারাই সবচাইতে বেশি জানে। জ্ঞানের দিক দিয়ে আর কেউ তাদের সমতুল্য নয়। আপনাকে আমার মোটেই সেরকম মনে হল না। আসলে আমাদের সবারই সবার কাছ থেকে কিছু না কিছু শেখার আছে। আমি আপনার তুলনায় এই কমিউনিটিতে অনেকটাই নতুন। কমিউনিটির ডিসকর্ড সার্ভারে অনেককেই দেখেছি নতুনদেরকে সাদরে গ্রহণ করতে তেমনি আবার বিপরীত ধর্মী মানুষও আছে। আপনার সঙ্গে একটি বিষয়ে আমি সম্পূর্ণ একমত হয়ে বলতে চাই, ভাল ব্লগার হতে চাইলে তাকে অবশ্যই তার কাজের মাঝে নতুনত্ব আনতে হবে। সেইসঙ্গে যত্নবান হতে হবে প্রতিটি কাজে। নিজের যোগ্যতা এবং কাজের বলে অন্যের দৃষ্টি আকর্ষন করতে হবে নিজের দিকে। অন্তরের অন্তস্থল থেকে ভালোবাসা রইলো আপনার জন্য।

Sort:  
 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই চমৎকার একটি মন্তব্যের জন্য 🥀
সাথেই চলুন 💚

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45