You are viewing a single comment's thread from:

RE: ছড়ায় ছড়ায় মজার খেলা "শিয়াল পন্ডিতের পাঠশালা"10% প্রিয় লাজুক খ্যাঁককে!

আপনি জটিল একটা মানুষ আপু আপনার দক্ষতা দেখে পুরাই অবাক। আমি কখনো ভাবতে পারি নি লেভেল ২ এর লেকচার সিট থেকে এতো সুন্দর একটি কবিতা উপহার দিবেন। আপনার কবিতার প্রতিটি লাইন ছিল অসম্ভব সুন্দর। আমার খুব ভালো লেগেছে আপনার কবিতা পড়ে। সুন্দর একটি কবিতা উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। অনেক অনেক শুভকামনা রইল প্রিয় কবি আপু।
❤️❤️❤️❤️❤️

Sort:  
 2 years ago 
আমার এই কবিতা আপনার ভাল লেগেছে এটাই আমার পরম পাওয়া। আশা করছি লেভেল 1 থেকে 4 পর্যন্ত প্রতিটি লেকচার শিট থেকে এরকম একটি কবিতা লিখতে। যেটা আমাদের সকলের কাজে লাগবে। ধন্যবাদ এত চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য প্রিয় আপু মনি♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58098.46
ETH 3134.93
USDT 1.00
SBD 2.38