You are viewing a single comment's thread from:

RE: ক্রিয়েটিভ রাইটিং:- পরিশ্রম না করে ভাগ্যকে দোষায়।

in আমার বাংলা ব্লগ22 hours ago

যে পরিশ্রম না করেই নিজের ভাগ্যকে দোষারোপ করবে আমি তো তাকে পাগলের লিস্টে ফেলে দিব। ভাগ্য কে সত্যি বদলানো যায় কিনা সেটা আমি ঠিক জানিনা তবে আমার কাছে মনে হয় নিজের ভাগ্য আমরা নিজেই তৈরি করি। আমরা যদি পরিশ্রমী না করি তাহলে আমাদের সামনের ভবিষ্যৎ সুন্দর হবে কিভাবে। তাই আমরা যখন পরিশ্রম করব এবং সফলতা না পাবো তখন আমরা ভাববো হয়তো বা এটা আমার ভাগ্যই ছিল না।। তবে সব থেকে বড় কথা হচ্ছে পরিশ্রম। পরিশ্রম করলে অবশ্যই সফলতা পাওয়া যাবে। যাইহোক খুবই ভালো লাগলো ভাইয়া আপনার পোস্ট পড়ে ধন্যবাদ।

Sort:  
 22 hours ago 

আরে শেষ পর্যন্ত পাগলের লিস্টে ফেলে দিলেন। তবে কথাটা সত্য যারা কাজ না করে নিজের ভাগ্যকে দোষায় তারা আসলেই পাগল। ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59453.81
ETH 2607.50
USDT 1.00
SBD 2.39