You are viewing a single comment's thread from:

RE: জেনারেল রাইটিং-ভালো থাকার জন্য মানসিক শান্তি অনেক গুরুত্বপূর্ণ||

in আমার বাংলা ব্লগ2 days ago

আপনি একদম ঠিক বলেছেন আপু আমাদের বেঁচে থাকার জন্য মানসিক শান্তি খুবই জরুরী। আপনার কথার সাথে অনেকটাই মিল রয়েছে আমারও। যখন খুব একাকী লাগে তখন ছোটবেলার কথা ভীষণ মনে পড়ে। সবাই মিলে একসাথে বসে থাকা গল্প করা আড্ডা দেওয়া অথচ এখন সবাই অন্যান্য জায়গায় তাদের নিজেদের বাড়িতে। তবে আমার যখন খুব বেশি একা একাকি লাগে তখন আমি যারা আমার চেয়েও একদম একা সব সময় তাদের কথা ভাবি তখন মনটা অনেক ভালো হয়ে যায়। তখন ভাবি আমার তো অনেক জনে আছে কিন্তু তাদের কেউ নেই। আপু খুবই ভালো লাগলো আপনার আজকের পোস্ট পড়ে ধন্যবাদ আপু।

Sort:  
 yesterday 

সত্যি আপু বেঁচে থাকার জন্য ভালো থাকাটা অনেক বেশি জরুরী। সময় গুলো আমাদের জীবন থেকে হারিয়ে যায় আর হারিয়ে যায় আনন্দগুলো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 62893.52
ETH 3354.14
USDT 1.00
SBD 2.47