সুন্দর একটা মেহেদি ডিজাইন।

in আমার বাংলা ব্লগlast month

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি সুন্দর একটি মেহেদি ডিজাইন। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

1000042644.jpg

আজকে আমি খুবই সিম্পল মেহেদি ডিজাইন নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। বেশ অনেকদিন আগে আপনাদের মাঝে একটি মেহেদী ডিজাইন শেয়ার করেছিলাম তখন আমি অনেকদিন পর প্রথমবার মেহেদি পড়েছিলাম। তখন মেহেদি পড়ার পর আবারো ইচ্ছে করল মেহেদি পড়তে। নিজের হাতে তখনই সাথে সাথেই মেহেদী পড়লাম খুবই সুন্দর একটা ডিজাইন আর্ট করেছি নিজের হাতে। মাঝে মাঝে সুন্দর ডিজাইন গুলো অনেক বেশি ভালো লাগে। আপনাদের কাছে কেমন লেগেছে সেটা জানাবেন।আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•মেহেদী

ধাপ:-১

প্রথমে আমি একই রকম তিনটা ফুল আর্ট করে নিয়েছি একসাথে।

1000042415.jpg

1000042646.jpg

ধাপ:-২

এরপর আমি ফুলের আশেপাশে অনেকগুলো পাতা আর্ট করেছি। এবং তার উপর একটি ফুল আর্ট করেছি।

1000042418.jpg

1000042647.jpg

ধাপ:-৩

এরপর আমি একটা বৃও আর্ট করেছি এবং তার ভিতরের লাইন আর্ট করেছি এবং সেই লাইনের উপরে আবারও ফুলের ডিজাইন করেছি।

1000042420.jpg

1000042421.jpg

ধাপ:-৪

একটা বড় বৃও ভিতরে অনেকগুলো মেহেদি দিয়ে ভরাট করলাম এবং তার উপরে অনেকগুলো ফুল করলাম।

1000042423.jpg

1000042649.jpg

ধাপ:-৫

শেষে আঙ্গুলের মধ্যে বিভিন্ন ধরনের ফুল আর্ট করলাম।

1000042650.jpg

1000042426.jpg

শেষ ধাপ:-

আর এভাবেই শেষ করলাম আমার আজকের এই মেহেদী ডিজাইন। আজকের মেহেদী ডিজাইন সুন্দর করে আর্ট করার চেষ্টা করলাম। আশা করি আপনাদের কাছে আমাদের সিম্পল মেহেদী ডিজাইনটি ভালো লাগবে।

1000042645.jpg

1000042644.jpg

1000042643.jpg

1000042642.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

Sort:  
 29 days ago 

দারুন একটি মেহেদী আর আজ আপনি আমাদের মাঝে শেয়ার করলেন। আসলে নিজে নিজে এই মেহেদী আর্ট করা কিন্তু অনেকটা কঠিন কাজ। যদিও মনে হচ্ছে যে আপনি একজন প্রফেশনাল টাইপের মেহেদী আর্টিস্ট। এত সুন্দর একটা মেহেদী আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার মেহেদি ডিজাইন টা দেখে অনেক ভালো লেগেছে আমার। বেশ চমৎকারভাবে আপনি মেহেদি ডিজাইনের কাজ সম্পন্ন করেছেন। এক কথায় বলতে গেলে কিন্তু অসাধারণ ছিল। অনেক অনেক ভালো লেগেছে আমার।

 last month 

আপনার মেহেদি ডিজাইন গুলো আমার খুবই ভালো লাগে। হাতে এত সুন্দর ভাবে এই ডিজাইন করেছেন, দেখতে পেয়ে মুগ্ধ হলাম।

 29 days ago 

আপু আপনি খুব সুন্দর একটি মেহেদি ডিজাইন আর্ট করেছেন।মেহেদি হাতে পরতে আমার ও খুব ভালো লাগে। তবে সময়ের কারনে সব সময় দেয়ার সুযোগ হয় না।মেহেদি খুব লাল হয়েছে।ডিজাইনটি ও খুব ভালো লাগলো আমার কাছে। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 last month 

আপনি তো দেখছি আপু অনেক সুন্দর মেহেদী ডিজাইন করেছেন। মেহেদি ডিজাইন টা খুব ভালো লাগার একটা আর্ট। এর আগে আমার খুব ভালো লাগতো এই আর্ট করতে। এখন সে সুযোগ আর হয়ে ওঠেনা। চমৎকার হয়েছে আপনার মেহেদি ডিজাইন।

 29 days ago 

বাহ চমৎকার একটি মেহেদী ডিজাইন আপনি আর্ট করেছেন আপু।মেহেদী আর্ট গুলো করতে বেশ ভালো লাগে।তাছাড়া দারুন লাগছে কিন্তু ডিজাইন টি,ধন্যবাদ।

 29 days ago 

হাতে এখন মেহেদি লাগানোর তেমন একটা সময় পাই না। কিন্তু আপনার মত এরকম আমারও হয়। একবার হঠাৎ করে লাগালে তখন আবারো লাগাতে ইচ্ছা করে। আপনার আজকের মেহেদির ডিজাইন খুবই চমৎকার হয়েছে। কালার বেশ সুন্দর এসেছে। দেখতে ভালো লাগছে। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 29 days ago 

আপনার মেহেদি ডিজাইন টা ভীষণ সুন্দর হয়েছে আপু। আপনি দেখছি খুব সুন্দর মেহেদী আর্ট করতে পারেন। যদিও এই ধরনের মেহেদী গুলো আমি ইউজ করিনা তবে আপনার ডিজাইন টা দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপু এত সুন্দর একটা মেহেদি ডিজাইন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 29 days ago 

মেহেদি লাগাতে আমি অনেক বেশি পছন্দ করি। আপনার হাতে অনেক সুন্দর একটা মেহেদির ডিজাইন আর্ট পড়েছেন আপনি। যেটা আমার অনেক পছন্দ হয়েছে। সময় নিয়ে মেহেদি লাগালে অনেক সুন্দর হয়। তবে ব্যস্ততার কারণে মেহেদী এখন লাগানো হয় না। মেহেদির কলারটা অনেক সুন্দর হয়েছে। আমার কাছে অনেক ভালো লেগেছে আপনার হাতে এই মেহেদির ডিজাইন দেখতে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 68913.35
ETH 2517.82
USDT 1.00
SBD 2.53