আমার বাংলা ব্লগ এ আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো সবাইকে, কেমন আছেন সবাই ? আশা করি ভালো আছেন আপনারা সবাই। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।এটি আমার প্রথম পোস্ট আমার বাংলা ব্লগ কমিউনিটিতে। আমি আমার বাংলা ব্লগে কমিউনিটির নতুন ব্যবহারকারী। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমি প্রথমেই আমার পরিচয় দিতে চাই।

IMG_20221003_102021.jpg

আমার সম্পর্কে কিছু কথা

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি একজন ছাত্রী বর্তমানে। আমি বর্তমানে ফেনী জেলার দাগনভূঞা উপজেলার দক্ষিন জায়লস্কর নামের একটি গ্রামে বসবাস করি। আমার পরিবারে পাঁচজন সদস্য । আমার ভাই বোনদের মধ্যে সবার বড় আমি। আমার পরিবারে মা-বাবা আমি এবং আমার দুই ভাই রয়েছে। আমার বাবা বিদেশ থাকে এবং আমার মা একজন গৃহিণী । আমার দুই ছোট ভাই একজন চতুথ শ্রেণী পড়ে এবং একজন তৃতীয় শ্রেণী পড়ে। আমরা ছোটখাটো একটি সুখী পরিবার।

1664773738327.jpg

আমি আমার মাকে খুবই ভালোবাসি। আমার মা অনেক কষ্ট করে আমাকে লালন পালন করে বড় করেছে । সেজন্য আমি চেষ্টা করি আমার মাকে সব সময় সুখে রাখতে আনন্দিত রাখতে।

আমার পড়াশুনা সম্পর্কে কিছু কথা

আমি এইচএসসি পরীক্ষা কমপ্লিট করে ডিগ্রী জন্য আবেদন করেছি । কয়েকদিন পর আমি ডিগ্রিতে ভর্তি হব এবং আগের মত ক্লাস শুরু করে দিব । আমি এসএসসি পরীক্ষা দিয়েছি সিলোনিয়া হাই স্কুল থেকে । এটি আমাদের গ্রামের মধ্যে একটি স্কুল । এরপর আমি এইচএসসি পরীক্ষা দিয়েছি ইকবাল মেমোরিয়াল ডিগ্রী কলেজ থেকে । এই কলেজে থাকতে অনেক মজা করেছি । স্মৃতি রয়েছে বন্ধু-বান্ধবদের সাথে স্কুল জীবন কলেজ জীবন কখনো ভুলতে পারবো না । সব ধরনের স্মৃতির সব সময় মনে চলে আসে। এইচএসসি কমপ্লিট করার পর এখন ডিগ্রিতে ভর্তি হওয়ার জন্য এপ্লাই করেছি ।কয়েক দিনের মধ্যে ভর্তি শুরু হবে এবং আমি ভর্তি হয়ে আবার পুনরায় আগের মত প্লাস করা শুরু করে দিব।

IMG_20221003_110500.jpg

কলেজে থাকতে বান্ধবীদের মধ্যে অনেক মজা করেছি । অনেকবার কলেজ থেকে ঘুরতে গিয়েছি বান্ধবীদের সাথে। ফুচকা খেয়েছি, শপিংমলে গিয়ে শপিং করতাম অনেক মজা করেছি বান্ধবীদের সাথে। আমার ছোটবেলার কিছু বান্ধবী রয়েছে সেগুলো এখনো আমার বান্ধবী। লেখাপড়া শেষ করে একটি ভালো চাকরি করার ইচ্ছে আছে এবং নিজের পায়ে দাঁড়ানোর ইচ্ছে আছে।

IMG_20221003_115753.jpg

আমার শখ নিয়ে কিছু কথা

আমি আর্ট করতে খুবই পছন্দ করি ।আমার প্রিয় শখ হচ্ছে আর্ট করা । আমি একেবারে ছোটবেলা থেকে আর্ট করি ।আমার জীবনের প্রথম আর্ট করার জন্য রং পেন্সিল কিনে দিয়েছিল আমার আব্বু। আমি ছোট থেকে এখন পর্যন্ত আর্ট করেই যাচ্ছি। আশা করি ভবিষ্যতেও আমি আর্ট করব। আমি পুরাতন জিনিস দিয়ে বিভিন্ন ধরনের নতুন জিনিস তৈরি করতে পছন্দ করে। বিভিন্ন ধরনের ক্রাফট তৈরি করতে খুবই পছন্দ করে। তাছাড়া আমি গাছ লাগাতে গাছের পরিচর্যা করতে অর্থাৎ বাগান করতে খুবই পছন্দ করে। রান্না আমি মাঝেমধ্যে করার চেষ্টা করি, কিন্তু রান্নাটা আমি সঠিকভাবে পারিনা ।আশা করি ভবিষ্যতে আমি রান্না করাটা শিখে যাব।

1664776168805.jpg

1664776204929.jpg

আমি গান শুনতে পছন্দ করি । গান শুনলে আমার মন ভালো হয়ে যায় । তাছাড়া আমি বন্ধু-বান্ধবদের সাথে কথা বলতে আড্ডা দিতে খুবই পছন্দ করি। বাইরে ঘুরতে যেতে আমার কাছে খুবই ভালো লাগে।আমার ইচ্ছে করে সব সময় নতুন নতুন জায়গায় ঘুরতে যাই । পাহাড়ের, সমুদ্রে কিন্তু এখনো কোথাও ঘুরতে যেতে পারেনি । ইনশাল্লাহ ভবিষ্যতে কখনো ঘুরতে যেতে পারবো আল্লাহ চাইলে। আমার অনেকগুলো স্বপ্ন আছে যেগুলো আমি ভবিষ্যতে বাস্তবায়ন করার চেষ্টা করব।

স্টিমিট সম্পর্কে কিছু কথা

আমি আমার খুব কাছের একজন বন্ধুর থেকেই স্টিমিট সম্পর্ক জানতে পারি। তিনি অনেক পুরনো ছিলেন স্টিমিটপ্লাটফর্মে। আমি স্টিমিট প্ল্যাটফর্মে জয়েন করার পর@tasonya আপু আমাকে অনেক হেল্প করেছেন। তিনি সব সময় আমাকে হেল্প করেন বিভিন্ন বিষয় বুঝিয়ে দেন। তার কাজ আমার কাছে খুবই ভালো লাগে এবং আমি তার থেকে অনেক কিছু শিখেছি। তার জন্য অনেক অনেক ধন্যবাদ তাকে। আমি আজকে আপনাদের সামনে আমার পরিচয় তুলে ধরেছে। আশা করি আপনাদের সবার ভালো লাগবে এবং আপনারা সবাই আমাকে সাপোর্ট করবেন। ধন্যবাদ সবাইকে।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

আপনি অনেক সহজ ও সাবলীল ভাবে আপনার পরিচয় দিয়েছেন।আশা করি আমরা আপনার থেকে অনেক ভাল ভাল সৃজনশীল ব্লগ দেখতে পাব।আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করেছেন । আমি চেষ্টা করব সৃজনশীল কাজ করার এবং আপনাদের সাথে শেয়ার করার।

 2 years ago 

প্রথমে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম জানাই। আপনি খুবই সুন্দর ভাবে আপনার পরিচয় আমাদের মাঝে তুলে ধরেছেন। আশা করি কমিউনিটির রুলস অনুযায়ী কাজ করবেন।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আমায় স্বাগতম জানানোর জন্য। অবশ্যই আমি কমিউনিটির সব ধরনের নিয়ম কানুন মেনে কাজ করবো

 2 years ago 

প্রথমেই আপনাকে জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনি সোনিয়া আপুর মাধ্যমে এই কমিউনিটিতে এসেছেন এটা জেনে খুবই ভালো লাগলো। তিনি হেল্প প্লাটফর্মে অনেক পুরাতন তাই আপনাকে খুব ভালোভাবেই সকল বিষয়ে সাহায্য সহযোগিতা করতে পারবে বলে আমি মনে করি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাই শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আপু খুবই ভালোভাবে আমাকে হেল্প করে এবং বিভিন্ন বিষয় বুঝিয়ে দেয়। আশা করি সব নিয়ম কানুন মেনে কাজ করতে পারবো।

 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম। অনেক দক্ষতার সঙ্গে আপনার পরিচিত মূলক পোস্ট উপস্থাপন করেছেন। আশা করছি কমিউনিটির সকল নিয়ম মেনে ব্লগিং করার চেষ্টা করবেন। এবং কমিটির সকল নিয়মের প্রতি বিশেষ গুরুত্ব আরোপ করবেন। ধন্যবাদ।

 2 years ago 

আমি অনেক অনেক আনন্দিত আপনার কমেন্টে পেয়ে আপু। অবশ্যই আমি কমিউনিটির সকল নিয়মকানুন মেনে ব্লগিং করার চেষ্টা করব । সাপোর্ট করবেন আপনারা সবাই আমাকে।অনেক অনেক ধন্যবাদ খুব সুন্দর একটি কমেন্ট করেছেন।

 2 years ago 

আপনাকে আমাদের প্রিয় আমার বাংলা ব্লগ কমিউনিটিতে স্বাগতম। আশা করি কমিউনিটির সব নিয়মকানুন মেনে সুন্দর ভাবে কাজ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। বাংলা ব্লগের যাত্রা শুভ হোক।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আমার শুভ কামনা করার জন্য । আমি কমিউনিটি নিয়ম কানুন মেনে চলে কাজ করার চেষ্টা করব।

 2 years ago 

@tasonya আপু আশা করছি আপনি কমিউনিটির সকল বিষয়ে ওনাকে অবগত করেছেন। আর উনাকে সাহায্য করবেন bangla.witness কে ভোট দিতে। ধন্যবাদ।

 2 years ago 

অবশ্যই আপু উনাকে সকল ব্যাপারে সাহায্য করবো। আর উনি অনেক আগে থেকেই bangla.witness কে ভোট দিয়েছে। ধন্যবাদ আপু বলার জন্য।

 2 years ago 

ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করছি সকল নিয়ম কারণ মেনে চলবেন এবং সামনের পথগুলো অনেক ভালো হবে দোয়া রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে আমাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানানোর জন্য এবং আমার জন্য শুভকামনা ও দোয়া করার জন্য।

 2 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম জানাচ্ছি আপু। অনেক ভালো লাগলো আপু আপনার সাথে পরিচয় হয়ে। আশা করি আমার বাংলা ব্লগে সকল নিয়ম কানুন মেনে আপনি আমাদের সাথে কাজ করবেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক ধন্যবাদ আপু আপনাকে আমাকে আমার বাংলা ব্লগে স্বাগতম জানানোর জন্য

 2 years ago 

Tasoniya অনেক ভালো একজন ইউজার যেহেতু ওনার রেফারে এসেছেন আশা করবো আপনিও ভালো কাজ উপহার দিবেন শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপু অনেক ভালো কাজ করে আমিও আপুর মতো ভালো কাজ করার চেষ্টা করবো। আপনি যে ভালো কাজের আশা আমার থেকে করেছেন সে আশা পূরণ করতে পারব আশা করি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61039.43
ETH 2460.28
USDT 1.00
SBD 2.66