পুশ কয়েন এর সুন্দর একটি আর্ট।

in আমার বাংলা ব্লগ11 days ago (edited)

হ্যালো সবাইকে

কেমন আছেন সবাই ?আশা করি ভাল আছেন। আমিও ভাল আছি আল্লাহর রহমতে ।আজকে একটি ভিন্ন ধরনের নতুন পোস্ট নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি। আজকে আমি পোস্ট করছি একটি আর্ট। আজকে আমি আর্ট করেছি পুশ কয়েন এর সুন্দর একটি আর্ট। আশা করি আপনাদের কাছে আমার আর্ট টি ভালো লাগবে।

1000041999.jpg

আমি আজকের আর্ট কিভাবে করেছি তা আপনাদের সামনে বর্ণনা করে দেখাবো। আশা করি আমার আজকের আর্ট দেখে আপনাদের ভীষণ ভালো লাগবে। আজকের আর্ট ভালো লাগলে অবশ্যই কমেন্টের মাধ্যমে উৎসাহিত করবেন। তাহলে পরবর্তীতে আরো সুন্দর কিছু আঁকার চেষ্টা করব। আজকে আমি পুশ কয়েন নিয়ে সুন্দর একটি আর্ট করেছি। বিগত কয়েক দিনে আমাদের মাঝে পুশ কয়েন অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেছে আর আমাদের সবার খুবই ভালোবাসার হয়ে উঠেছে। সবাই পুশ কয়েন নিয়ে তাদের মনের আবেগ অনুভূতি সবকিছু প্রকাশ করছে কিন্তু বিগত কয়েকদিন আমি সেটা করতে পারিনি বিভিন্ন কারণে। যাইহোক আমার নিজেরও মনের ভেতর পুশ কয়েন নিয়ে আবেগ অনুভূতি রয়েছে সেগুলো প্রকাশ করার জন্য আর্ট এর থেকে ভালো মাধ্যম আমি দেখতে পাইনি কারণ আর্ট করতে আমি সব থেকে বেশি পছন্দ করি। যখনই মন খারাপ হয় কিংবা মনের আবেগ অনুভূতি প্রকাশের একমাত্র মাধ্যম হিসেবে আমি আর্ট কেই খুঁজে পাই সব সময় ।সেজন্য আমি ভাবলাম পুশ কয়েন একটা আর্ট করি। সেজন্যই আজকেই পুশ কয়েন এই আর্ট করলাম। আশা করি আজকের এই আর্ট আপনাদের কাছে ভালো লাগবে।

আর্টের বিবরণ:-

উপকরণ:-

•আর্ট বই
•আর্ট ব্রাশ
•পোস্টার রং
•পেন্সিল
•স্কেল
•রবার

ধাপ:-১

প্রথমেই আমি পেন্সিল কম্পাস দিয়ে তিনটি বৃও আর্ট করে নিয়েছি এবং কয়েনের স্কেচ করে নিলাম পেন্সিল দিয়ে।

1000041718.jpg

1000041720.jpg

ধাপ:-২

এরপর আমি পেন্সিল দিয়ে আমাদের সবার প্রিয় পুশ এর স্কেচ করলাম।

1000041727.jpg

ধাপ:-৩

আর্ট করার জন্য প্রথমে আমি নিয়ে নিলাম হলুদ রঙ। হলুদ রং দিয়ে পুশ এর চেহারার ভিতরে আমি আর্ট করে নিলাম।

1000041728.jpg

1000041729.jpg

ধাপ:-৪

এরপর আমি কপি কালারের পোস্টার রং দিয়ে পুশ এর চেহারার মধ্যে কিছু ডিজাইন করলাম।

1000041730.jpg

1000041731.jpg

ধাপ:-৫

কপি কালার দিয়ে আমি পুশ এর গায়ের কিছু অংশ আর্ট করলাম এবং মাথায় টুপিটি আর্ট করলাম।

1000041733.jpg

1000041734.jpg

ধাপ:-৬

এরপর আমি সবুজ ও কালো রং দিয়ে পুশ এর চোখ দুটো আর্ট নিয়েছি।

1000041735.jpg

1000041737.jpg

ধাপ:-৭

এখন আমি গোলাপি রং দিয়ে পুশ এর নাক মুখ সবকিছু আর্ট করে নিলাম।

1000041993.jpg

1000041739.jpg

ধাপ:-৮

এরপর আমি নীল রং দিয়ে পুশ এর পিছনের অর্ধেকটা অংশ রং করে নিলাম।

1000041744.jpg

1000041994.jpg

ধাপ:-৯

এরপর আমি আরো একটা গাঢ় রঙের নীল রঙ নিয়ে পুশ এর কয়েনের কিছু বাকি অংশের মধ্যে আর্ট করে নিলাম।

1000041750.jpg

1000041751.jpg

1000041776.jpg

ধাপ:-১০

এরপর আমি সাদা নীল ও হলুদ রঙ দিয়ে পুশ এর পেছনে অনেকগুলো তারাও কিছু ডিজাইন করলাম।

1000041777.jpg

1000041781.jpg

শেষ ধাপ:-

আর এভাবে আজকের পুশ কয়েন আর্ট সম্পূর্ণ করলাম। এই আর্ট করতে অন্যান্য আর্ট এর থেকে কিছুটা সময় লেগেছে। যেহেতু পুশ কয়েনের একটা আর্ট নতুন করলাম। যাই হোক আশা করি আমার আজকের এই আর্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে। পুশ কয়েন এই আর্ট আপনাদের কাছে কেমন লেগেছে সেটা অবশ্যই জানাবেন।

1000041995.jpg

1000041996.jpg

1000041997.jpg

1000041998.jpg

1000041999.jpg

1000042000.jpg

পোস্ট বিবরণ

শ্রেণীআর্ট
আর্টিস্ট@fasoniya
ডিভাইসVivo Y15s
লোকেশনবাংলাদেশ


আমার পরিচয়

1664774022741.jpg

আমার নাম ফারজানা আক্তার সোনিয়া। আমি বাংলাদেশী।আমি বর্তমানে লেখাপড়া করি আমি একজন স্টুডেন্ট। আমি আর্ট করতে ভালোবাসি আর যখনই সময় পাই তখনই আর্ট করি। আমি ফটোগ্রাফি করতে খুবই ভালোবাসি । যখনই কোথাও খুব সুন্দর কিছু আমার চোখে পড়ে আমি ফটোগ্রাফি করে ফেলি। এছাড়াও আমি ক্রাফট তৈরি করে থাকি । বিভিন্ন ধরনের রান্না করে থাকি রান্না করতে অনেক পছন্দ করি। আমি আমার পরিবারের সবচেয়ে বড় মেয়ে । আমার ছোট ছোট দুইটা ভাই আছে। আমার অনেক স্বপ্ন রয়েছে যেগুলো স্টিমিট এ কাজ করে পূরণ করতে চাই।


IMG-20221013-WA0015.jpg

1000041574.jpg

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 days ago 

পুশ কয়েন নিয়ে চমৎকার একটি আর্ট করেছেন। আপনার আর্ট দেখে সত্যি মুগ্ধ হয়েছি। আপনার দক্ষতা দেখে তো মুগ্ধ হয়ে গেছি। চমৎকার একটি আর্ট করে শেয়ার করেছেন আপনি। দেখতে তো বেশ কিউট লাগছে।

 10 days ago 

প্রথমে আপনাকে অনেক ধন্যবাদ আমার আর্ট দেখে সুন্দর আর প্রশংসনীয় একটি মন্তব্য করার জন্য। আর আপনার কাছে আর্ট ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো আমার কাছে।

 11 days ago 

পুস কয়েন নিয়ে অসাধারণ চিত্র অংকন করেছেন। আপনার এই চিত্র অংকনটি দেখে মুগ্ধ হলাম। আমি মনে করেছি এটা চিত্র অঙ্কন না। আসলে আপনার চিত্রটি এত সুন্দর হয়েছে দেখে বোঝাই যাচ্ছে না, সত্যিই অসাধারণ ছিল।

 10 days ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে এই আর্ট টি দেখে সংগ্রহ করে প্রশংসনীয় একটি মন্তব্য করার জন্য। আপনার মন্তব্যটি দেখে অনেক বেশি উৎসাহিত হলাম।

 11 days ago 

ওয়াও প্রথমেই বলব আপনার আর্ট করা puss কয়েন দেখে আমি জাস্ট মুগ্ধ হয়ে গেছি।আসলে পুশ কয়েন আমাদের আবেগে জায়গা করে নিয়েছে।তাই আমরা পুশ কয়েন নিয়ে প্রতিনিয়ত নতুন নতুন জিনিস তৈরি করার চেষ্টা করছি।পুশ কয়েন নিয়ে আপনার আর্ট অনেক সুন্দর হয়েছে আপু।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি আর্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 days ago 

পুশ কয়েন নিয়ে করা আর্ট টি দেখে আপনি মুগ্ধ হয়ে গিয়েছেন শুনে আমি অনেক বেশি খুশি হলাম। এই আর্ট টি আপনাদের কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো।

 11 days ago 

পুশ কয়েন এর সুন্দর একটি আর্ট দেখে প্রশংসা করার ভাষা হারিয়ে ফেলেছি। সত্যি আপু আপনার প্রত্যেকটা চিত্র গুলো অনেক বেশি সুন্দর হয়। আজকেটা আরো বেশি সুন্দর হয়েছে।

 10 days ago 

পুশ কয়েনের এই আর্ট দেখে প্রশংসনীয় একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 11 days ago 

আপু আপনি আজ $puss কয়েন নিয়ে চমৎকার আর্ট শেয়ার করেছেন। আপনার শেয়ার করা আর্টটি দেখে আমার ভীষণ ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে আর্টটি ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপু চমৎকার এই আর্টটি শেয়ার করার জন্য।

 10 days ago 

পুশ নিয়ে করা আর্ট আপনি দেখেছেন এবং সুন্দর একটি মন্তব্য করেছেন দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে।

 11 days ago 

আপু আপনি খুব সুন্দর একটি আর্ট শেয়ার করেছেন। আপনার এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আর্টের কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। পুসকে দেখতে অনেক কিউট দেখাচ্ছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। ধন্যবাদ আপু এত সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার

 10 days ago 

এই আর্ট আপনার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশন টা ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো।

 11 days ago 

বর্তমানে আমার বাংলা ব্লগের কেন্দ্রবিন্দু হয়ে দাঁড়িয়েছে আমাদের সবার প্রিয় পুশ কয়েন। আপনি অনেক সুন্দর করে পুশ কয়েনের আর্ট করেছেন দেখতে চমৎকার লাগছে। আমিতো প্রথমে দেখে ভেবেছিলাম যে কম্পিউটারে গ্রাফিক্স ডিজাইন দিয়ে করা কোন ছবি। সত্যিই এই আর্ট দেখে অবাক হয়ে গিয়েছি। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 10 days ago 

আপনি একদমই ঠিক বলেছেন আমার বাংলা ব্লগে এখন প্রাণ হয়ে উঠেছে পুশ কয়েন। এই আর্ট দেখে কোন ডিজাইন করা ছবি মনে করেছিলাম আসলে এটি আর্ট একেবারে কয়েনের মতো দেখতে আর্ট করেছি।

 11 days ago 

আমরা ইতিমধ্যে কমিউনিটির মধ্যে বেশ কিছু পুস কয়েনের আর্ট দেখতে পেরেছি। আমার কাছে প্রতিটি আর্ট অনেক বেশি ভালো লেগেছিল। আপনি দেখছি আজকে খুব সুন্দর করে পুস কয়েনের একটি দৃশ্য আর্ট করেছেন। আপনার হাতে এত সুন্দর একটি আর্ট দেখে বেশ ভালো লাগলো। আর আপনি আর্টের প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করেছেন, এটা দেখে বেশ ভালো লাগলো।

 10 days ago 

কমিউনিটিতে সবাই অনেক সুন্দর সুন্দর আর্ট করেছিল পুশ কয়েন নিয়ে সেগুলো আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88