You are viewing a single comment's thread from:

RE: রঙিন কাগজের সাহায্যে আকর্ষণীয় ফুল তৈরি | |10% Beneficiary To @shy-fox | |

in আমার বাংলা ব্লগ2 years ago

ডি আই ওয়াই কাজগুলো আমার পছন্দের কাজের মধ্যে একটি।সবসময় আমি নিজেও চেষ্টা করি এ ধরনের কিছু না কিছু বানানোর।

এ ধরনের কাজগুলো শুধু ভালো লাগার মতোই না,,ধৈর্যের পরিচয় এবং নিপুণতার পরিচয়ও পাওয়া যায়।
আপনার এ কাজটি আমার কাছে খুবই ভালো লেগেছে।অনেক শ্রমও হয়েছে সেটা বোঝাই যাচ্ছে😊।
ভালোবাসা নিয়েন 🥰😇

Sort:  
 2 years ago 

রঙিন কাগজের সাহায্যে আকর্ষণীয় ফুল তৈরি আপনার কাছে ভাল লেগেছে জেনে আমি অনেক অনেক খুশি হলাম , সুন্দর মূল্যায়নের মাধ্যমে আমাকে অনেক উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়েছেন, সুন্দর মূল্যায়নের মাধ্যমে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ। ঠিকই বলেছেন এধরনের কাজ অনেক শ্রম ও ধৈর্যের প্রয়োজন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67462.12
ETH 2623.62
USDT 1.00
SBD 2.67