নবীনের ভিড়ে আমি একজন - আমার পরিচয়

নবীনের ভিড়ে পরিচিত পোস্টটি করার জন্য আমি আজ হাজির হলাম। যদিও একদম শেষ সময়ে এসে পোস্টটি করছি। আসলে গত কয়েকদিন যাবৎ আমার পরীক্ষা হচ্ছিলো আজি সেটা শেষ হলো , তাই আজকেই চট করে ইন্ট্রো পোস্টটি লিখে ফেললাম।

লেখার সময় ইচ্ছা ছিল সবার থেকে ভিন্ন ভাবে নিজেকে উপস্থাপন করবো কিন্তু হয়তো সেটা হয়নি , সত্যি বলতে ভিন্ন কিছু দিয়ে চেষ্টা করাটাই আমি সব থেকে বেশি পছন্দ করি। সবার সাথে তাল মিলিয়ে যদি হাটতে যাই তাহলে দেখা যাবে সবার সাথে সাথে আমিও হয়তো উনাদের প্রবাহমান স্রোতের সাথে সামনে আগাতে পারবো কিন্তু নতুন ভাবে কেউই আমাকে আর চিনলো না। তাহলে কিছু ভিন্ন চেষ্টা কেন নয় ?

শুরুতেই অনেক কথা বলে ফেললাম। প্রথমেই আমার পরিচয় দিয়ে শুরু করছি। আমার নাম ইবরার। তা প্রায় ২ বছরের মতো হয়ে গিয়েছে ব্লকচেইন এর সাথে জড়িত। যদিও স্টিমিট এ আমি আগে ছিলাম না কিন্তু আমার দেখা hive আর steem পুরো এক। এমনিতেও ব্লকচেইন এখন আমার দৈনন্দিন জীবনের সাথে জড়িয়ে গিয়েছে। থাক , ওই দিকে আর না গড়াই।

আমার বাংলা ব্লগ এর নিয়ম অনুযায়ী নিউ মেম্বার জয়েন হওয়ার জন্য কোনো ভেরিফাইড মেম্বার এর রেফার এর মাধ্যমে জয়েন হতে হয়। তো সেই হিসেবে @ayrinbd হচ্ছে আমার রেফারার , যার মধ্যেমেই আমি ব্লকচেইন কি সেটা জানতে পেরেছি আবার এখন আমার বাংলাব্লগ এর মেম্বার হওয়ার সুযোগ । আপনার দাড়াই আমি নতুন একটা যাত্রা শুরু করতে পারবো। আপনাকে অনেক অনেক ধন্যবাদ মামী , শুরুতেই আপনাকে আমার ধন্যবাদ দেয়া উচিত ছিল যদিও ।

এখন নিজের সম্পর্কে কিছু না বললেই নয়। আমি এখন উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষে আছি। বয়স ১৭। আর আমার নাম হচ্ছে ইবরার। এখনই তো সময় ঘুরে দাঁড়ানোর। ওই কথা ভেবেই আজকে ২ বছর যাবৎ ব্লকচেইন এর সাথে জড়িত। আর আমি ঢাকা থাকি পুরো পরিবার নিয়ে। একটা ছোট ভাই আছে। আর এই ৪ জনকে নিয়েই আমার ছোট্ট এই পরিবার।

আজ এই পর্যন্তই। আশা করছি কিছু ভুল করিনি বলার মধ্যে। আর যদি করেও থাকি তাহলে আশা করছি ঐটা ভুলের চোখে দেখে আমাকে ক্ষমা করবেন। সব শেষে আমি তো এখানে নতুনই ।

Sort:  
 2 years ago 

চেষ্টা করেছ নিজের দক্ষতা কে ফুটিয়ে তোলার।
আর আমি আশাবাদী তুমি পারবে,
পারবে সকলের মাঝে নিজেকে একজন দক্ষ ব্লগার হিসেবে গড়ে তুলতে, শুভকামনা রইলো তোমার জন্য।

অনেক ধন্যবাদ মামী।

 2 years ago 

@esh-ebrar
আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম।

আপনাকে সঠিকভাবে পোস্ট করতে হলে অবশ্যই আমাদের লেভেল ওয়ান এর ক্লাস এ জয়েন হতে হবে। সর্বপ্রথম আপনাকে Discord এ জয়েন হয়ে এসে ক্লাসগুলো এটেন্ড করতে হবে এবং আমাদের কমিউনিটির নিয়ম মেনে পোস্ট করতে হবে।

কিভাবে খুব সহজে Discord Account খুলবেন।

আমাদের Discord Link https://discord.gg/5aYe6e6nMW

নিয়ম কানুন ও গুরুত্বপূর্ন তথ্য।

"আমার বাংলা ব্লগের" অত্যাবশ্যকীয় গুরুত্বপূর্ণ কমিউনিটি পোস্টগুলির হাইপার লিঙ্কগুলির আর্কাইভ

Loading...
 2 years ago 
সংক্ষিপ্ত পরিসরে হলেও আপনার সম্পর্কে কিছু জানলাম। আর আপনার যিনি রেফার তিনি আমাদের সম্মানিত একজন মডারেটর। আশাকরি,উনা গাইড লাইন মেনে এবং আপনার অভিজ্ঞতা দিয়ে নিজের পাশাপাশি, আমার বাংলা ব্লগেরও সুনাম বয়ে আনবেন।আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39