You are viewing a single comment's thread from:

RE: || কৈ মাছ ভুনার মজাদার রেসিপি। ||১০% পে-আউট প্রিয় লাজুক-খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ2 years ago

টমেটো তরকারি আমার অনেক পছন্দের।কৈ মাছ ভাজি করে এবং ভুনা করে রান্না করলে মজাটা একটু বেশি পাওয়া যায়। আপনার রান্নার পরিবেশনা দেখে তো জিহ্বা দিয়ে পানি চলে আসলো। ভুনা তরকারি আমার অনেক পছন্দের। বিশেষ করে টমেটো 🍅 দিয়ে যে কোন কিছু রান্না করলে অনেক সুস্বাদু হয়। রান্নার প্রসেস সমূহ প্রথম থেকে শেষ পর্যন্ত খুবই সহজভাবে দেখিয়েছেন যে কেউ চাইলে সহজেই তৈরি করতে পারবে। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর একটি রেসিপি শেয়ার করার জন্য ।

Sort:  
 2 years ago 

ভাইয়া টমেটো দিয়ে ভুনা তরকারি আমারও বেশ ভালো লাগে, তাই আমি সব সময় চেষ্টা করি ভুনা কিছু করলে টমেটো দেওয়ার জন্য, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্যের মাধ্যমে আমাদের রেসিপি ও আমার উপস্থাপনার প্রশংসা করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.26
ETH 2696.32
USDT 1.00
SBD 2.88