You are viewing a single comment's thread from:

RE: সাতটি ফুলের রেনডম ফটোগ্রাফি ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

মাশাআল্লাহ আপু চমৎকার চমৎকার কিছু ফুলের ছবি শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আমার প্রিয় ফুল গোলাপ 🌹 ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়ে গেলাম। গোলাপ ফুল দেখলে অন্যরকম ভালো লাগা কাজ করে। অপরাজিতা বেগুনী রঙের ফুল আমার ভিশন পছন্দের।ডেইজি ফুল টা অনেক সুন্দর লাগছে। বিশেষ করে লাল ফুল গুলো দেখতে বেশ ভালো লাগে।Melastoma malabathricum এই ফুল আমার কাছেও নতুন লাগলো। নামটা সঠিক আমিও জানি না। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর কিছু ছবি আমাদের মাঝে শেয়ার করার জন্য। শুভ কামনা রইলো আপনার জন্য।

Sort:  
 2 years ago 

বেগুনি রংয়ের ফুল আমার কাছে ও ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ধন্যবাদ আপু আপনাকে সুন্দর মন্তব্য জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59446.26
ETH 2613.63
USDT 1.00
SBD 2.41