You are viewing a single comment's thread from:

RE: DIY - ( এসো নিজে করি ) [ Cristmas উপলক্ষ্যে আমার প্রথম ডিজিটাল আর্ট ] 10% to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই আপনার আর্ট গুলো যেমন অনেক কিউট হয় তেমনি গতকাল আপনার কন্ঠে সেই তুমি গানটা অনেক কিউট লেগেছে যদিও আমি নেটওয়ার্কের কারণে পুরো হ্যাঙ্গআউট থাকতে পারিনি কিন্তু আপনার গানটি খুব মনোযোগ দিয়ে শুনছিলাম এবং আপনার কণ্ঠ অনেক মিষ্টি। আর্ট টি অনেক সুন্দর হয়েছে এবং ধন্যবাদ আগামী ক্রিসমাস উপলক্ষ্যে এত সুন্দর একটি আর্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 3 years ago 

আসলেই ভাই আপনার মন্তব্যটি অনেক সুন্দর হয়েছে। গতকালকে আমি শুধুমাত্র চেষ্টা করেছিলাম আপনাদেরকে একটু ইন্টারটেইনমেন্ট দেওয়ার জন্য। ‌ আর আজকে এই চিত্রটি ভালো লেগেছে জেনে আমার মন ভাল হয়ে গেল।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64814.42
ETH 3450.94
USDT 1.00
SBD 2.52