You are viewing a single comment's thread from:

RE: ছোট ভাইয়ের জীবন বাঁচানোর যুদ্ধ || হাসপাতাল || ১০% লাজুক খ্যাঁকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার বাংলাটা একেবারে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়লাম। আসলে এরকম পরিস্থিতি গুলো আমাদের জীবনে যখন আসে তখন আমরা সুস্থ তার মর্ম বুঝতে পারি। যখন আমাদের খুব কাছের বন্ধু কিংবা প্রিয় মানুষগুলো অসুস্থ হয় তখন আমরা সত্যিই খুব ব্যথিত হয়ে এবং তাদেরকে সুস্থ করার জন্য ব্যাকুল হয়ে উঠি। দোয়া রইল তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আবার আপনার সাথে আবার সেই আনন্দঘন সময় কাটাতে পারেন। শুভ কামনা রইল। অনেক চমৎকার লিখেছেন এবং পুরো পোস্টে মাত্র তিনটি বানান আমার কাছে ভুল চোখে পড়েছে। অসাধারণ লিখেন আপনি। এগিয়ে যান। আবারো দোয়া ও শুভকামনা।

গ্রোপ
কমিউটারের
ডক্তারের

Sort:  
 3 years ago 

ভাই, আপনাকে প্রথমে ধন্যবাদ দিতে চাই অনেক কষ্ট করে আমার পুরো লেখা পড়ার জন্য। আবারো ধন্যবাদ আমাকে আমার ভুলত্রুটিগুলো ধরিয়ে দেওয়ার জন্য।
আমি বানানগুলো ঠিক করে নেবো। আমার জন্য এবং আমার ভাইয়ের জন্য দোয়া করবেন।
ভালো থাকবেন 💞

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60308.44
ETH 2640.77
USDT 1.00
SBD 2.54