You are viewing a single comment's thread from:

RE: রুই মাছের রেসিপি ।। বাঙালি রেসিপি ( Benificiary 10% @shy-fox )

in আমার বাংলা ব্লগ3 years ago

আলু আমার প্রিয় একটি সবজি এবং মাছের সাথে আলু দিলে সেই চিরায়িত ছোটবেলার স্বাদ গুলোকে আজও মনে পড়ে। এখন অনেক বড় হয়েছি কিন্তু সেই আলু এবং মাছের স্বাদ আজও ইনজয় করি। চমৎকার হয়েছে আপনার রেসিপিটি এবং বাঙালির নিত্যদিনের পছন্দের খাবার।

Sort:  
 3 years ago 

আলু ছাড়া কোনোকিছু আসলে জমেই না। আলু একটা নিত্যদিনের সবজি, যেটা না হলে তরকারি অসম্পূর্ণ লাগে। তাছাড়া আলু না দিলে তরকারির যেন স্বাদই হারিয়ে যায়।

 3 years ago 

মনের কথাটা বলে দিয়েছেন। আমি তো ঈদের দিনেও পর্যন্ত আলু ব্যবহার করতে বলি। আর আমাকে নিয়ে পরিবারের সবাই হাসাহাসি করে। আসলে আলু ছাড়া আমার চলেই না। আপনার সাথে কলকাতায় গেলে বুকে বুক মিলাতে হবে।।।।আলুময় ভালবাসা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60938.00
ETH 2386.38
USDT 1.00
SBD 2.57