You are viewing a single comment's thread from:

RE: [স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতা ]"বর্ধমানের জনপ্রিয় লস্যি" 10% beneficiary to @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

অনেক তথ্যবহুল রামপ্রসাদের দোকান। আসলে এসব ঐতিহ্যবাহী দোকান গুলো অনেক অনন্য স্বাদ দিয়ে থাকে। আর এসব কারণেই দোকানগুলো খুব বিখ্যাত এবং ঐতিহ্য ধারণ করে দীর্ঘদিন ধরে টিকে থাকে। যেমন আমাদের বাংলাদেশে আমার শহরে কুমিল্লায় রসমালাই হয় একটি দোকানে যেটি কিনা সারা বাংলাদেশ জুড়ে বিখ্যাত। অনেক ভালো লাগলো আপনার স্ট্রিটফুড দেখে এবং কখনও কলকাতায় গেলে আপনার সেই বর্ধমানের স্ট্রীট ফুডে স্বাদ নেওয়ার চেষ্টা করব।

কমিউনিটির এডমিন ও মডারেটর দেরকে মেনশন দেয়ার দরকার নেই। কন্টেস্ট পোস্ট হিসেবে ট্যাগ দিয়ে এমনিতেই দেখে নিতে পারবেন আপনার পোস্টটি। অযথা মেনশন দেওয়া কমিউনিটি নিয়ম বহির্ভূত। পরবর্তীতে বিষয়টি খেয়াল করবেন। ধন্যবাদ। দাদা।

Sort:  
 3 years ago 

@engrsayful ভাইয়া , আপনি একদম ঠিক বলেছেন।ঐতিহ্যবাহী দোকান গুলো অনেক অনন্য স্বাদ দিয়ে থাকে ।একদমই তাই। তাদের স্বাদ ও গন্ধের কারণেই তাঁরা জনপ্রিয়তার শীর্ষে চলে যায়। তাঁরা ঐতিহাসিক জায়গার সুনাম ধরে রাখে তাদের কোয়ালিটি দ্বারা । সত্যি প্রথম যেদিন আমি বর্ধমানের রামপ্রসাদ বাবুর দোকানের লস্যির খেয়ে ছিলাম আমার মনে হয়েছিলো এতো সুন্দর স্বাদ হয় লস্যির। আসলে ওরা প্রাকৃতিক কেশর কাজু ,পেস্তা দিয়ে বানাই তো এই জন্য স্বাদ হয় অতুলনীয়। আপনি আপনার কুমিল্লার রসমালাই এর কথা বললেন। যেটা বাংলাদেশ বিখ্যাত ।সত্যিই আমি আপনার দ্বারা বাংলাদেশ এর বিখ্যাত রসমালাই সম্পর্কে জানতে পারলাম। অবশ্যই লস্যির খাওয়ার আমন্ত্রণ রইলো। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার গঠনমূলক মন্তব্য করার জন্য।

 3 years ago 

জি, পশ্চিম বংে গেলে আপনার সাথে যোগাযোগ করব। ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60445.30
ETH 2331.01
USDT 1.00
SBD 2.52