Power Up Target December Participation || 2nd Week

in আমার বাংলা ব্লগ3 years ago

পাওয়ার আপ (Power Up) অনেক গুরুত্বপূর্ণ একটি বিষয় কারন আমরা যারা এই ব্লকচেইনে ব্লগিং এর কাজ করি তাদের ভোটিং এর ক্ষেত্রে ভাল সুবিধা পাওয়া যায়। পাওয়ার আপ এর ক্ষেত্রে সুমন ভাই @rex-sumon কর্তৃক একটি উদ্যোগ নেয়া হয়েছে যার নাম দেওয়া হয়েছে পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর যেখানে অংশগ্রহনকারীরা প্রত্যেক সপ্তাহে একটা নির্দিষ্ট পরিমাণ পাওয়ার আপ করবে এবং সেই পোস্ট শেয়ার করবে। আমি এই কনটেস্টে অংশগ্রহণ করেছি।

IMG_20210730_223557.jpg
অরিজিনাল পোস্টের লিনক ও ছবির সোর্স
এই মোতাবেক আমার একটা পরিকল্পনা গত সপ্তাহে শেয়ার করেছি। আমার পরিকল্পনা হল, প্রতি সপ্তাহে ১২.৫ স্টিম পাওয়ার আপ করব। এবং পাওয়ার আপের এই কাজটি আমি প্রতি শনিবার কপ্রতে চাই যেহেতু গত সপ্তাহে পাওয়ার আপ এর পোস্ট টি করেছিলাম শনিবার। আমি অবশ্য গত সপ্তাহে শুক্রবারের কথা বলেছিলাম। কিন্তু শনিবার করলে সাপ্তাহিক ধারাবাহিকতা ঠিক থাকবে। আজ শনিবার তাই আজকে আমি আমার স্টিম পাওয়ার এই পোস্টে শেয়ার করছি।


পাওয়ার আপ এর পূর্বে ওয়ালেট এর অবস্থা

IMG_20210730_223658.jpg




১২.৫ স্টিম পাওয়ার আপ এর কমান্ড দিচ্ছি

IMG_20210730_223720.jpg




IMG_20210730_223736.jpg




পাওয়ার আপ এর পর ওয়ালেট এর অবস্থা

IMG_20210730_223754.jpg


স্টিম ব্লকচাইন যারা দীর্ঘদিন কাজ করতে চান তারা ওয়ালেট থেকে উইথড্র করার পরিবর্তে পাওয়ার আপ করলে তারা খুব দ্রুত এখানে কাজ করে এগিয়ে যেতে পারবেন। আর পাওয়ার আপ ক্ষেত্রে এ ধরনের উদ্যোগ সবাইকে একটা নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছতে খুব সহজেই এগিয়ে দিবে। যেমন এই কম্পিটিশনে অংশগ্রহণ না করলে হয়তোবা আমি আমার স্টিম পাওয়ার আপ করতাম না কিন্তু এখন আমার মাথায় একটি লক্ষ কাজ করে। সে মোতাবেক প্রত্যেক সপ্তাহে আমি আমার লক্ষ্য পূরণ করে যাব এবং ডিসেম্বরের মধ্যে একটা ভালো পাওয়ার অর্জন করতে পারব যেটা দিয়ে পরবর্তীতে ইনফ্লুয়েন্স করে ভোটিং এর মাধ্যমে বেশি পরিমান কিউরেশন রিওয়ার্ড অর্জন করা সম্ভব হবে। আপনি চাইলে এরকম ইনিশিয়েটিভের সাথে থাকতে পারেন এবং এতে করে আপনার ব্যক্তিগত সফলতা আসবে এই ব্লকচেইনে কাজ করার ক্ষেত্রে। অসংখ্য ধন্যবাদ পোস্ট পড়ার জন্য।




Line Break Steem.png

এই পোস্টের সম্পূর্ন লিখা আমার নিজস্ব ও কোথায় থেকে কপি করা হয়নি। কোথাও হতে কোন তথ্য বা ছবি নিয়ে থাকলে সোর্স দেয়া হয়েছে

Line Break Steem.png

আমি কে

আমি সাইফুল বাংলাদেশ থেকে। পেশায় শিক্ষক এবং সাবেক ব্যাংকার। পড়াশুনা করেছি প্রকৌশলবিদ্যায়। আমি আমার চিন্তাভাবনা এবং ধারণাগুলি ব্লগে শেয়ার করতে ভালবাসি। স্টিম এ ২০১৯ সাল থেকে নিয়মিত লিখালিখি করে আসছি। আমি টেক্সটাইল, অনলাইন অর্থ উপার্জন, কৃষি, প্রযুক্তি, রান্না, ও জীবন্ঘটিত অন্যান্য আরো কিছু বিষয় নিয়ে লিখি। প্রকৃতির পাশাপাশি যাওয়ার জন্য ঘুরে বেড়ানো এবং ক্রিকেট খেলা আমার শখ। আমি সর্বদা একজন শিক্ষানবিস এবং সবার থেকে শিখতে চাই। আমি বিশ্বাস করি, আমার জ্ঞান ও লিখা থেকে একজনও যদি উপকৃত হল বা নতুন কিছু শিখতে পারে তবেই আমার ব্লগে লিখালিখি সার্থক

Line Break Steem.png

Intro Steem.gif

ভোট দিন, মতামত থাকতে মন্তব্য করুন, পোস্টটি ভাল লাগলে শেয়ার করুন এবং আমাকে ফলো করুন @engrsayful

Line Break Steem.png

অন্যান্য মিডিয়াতে আমার সাথে যুক্ত হতে পারেনঃ

FacebookTwitterInstagram
YoutubeThreeSpeakDTube


Amar Bangla Blog Logo.png


Sort:  
 3 years ago 

চমৎকার ভাই, আমারও সাতদিন হয়েগেছে, আগামী কাল ইনশাআল্লাহ আমিও পাওয়ার আপ করবো। আশা করছি আগামী ডিসেম্বর পর্যন্ত এটা অব্যাহত রাখবেন। ধন্যবাদ

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইল ভাই

 3 years ago 

খুব ভালো উদ্যোগ। টার্গেট নিয়ে এগোলে দীর্ঘ সময় কাজ করা যাবে

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57428.63
ETH 2425.69
USDT 1.00
SBD 2.34