You are viewing a single comment's thread from:

RE: "আমার বাংলা ব্লগ" এর তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে আমার বিশেষ লোগো তৈরি।

in আমার বাংলা ব্লগ21 days ago

প্রথমেই তোমাকে দাদার লোগো কনটেস্টে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানাই। আমি জানি তুমি এ ধরনের কাজগুলো বেশ ভালো পারো, তাই তুমি তোমার দক্ষতার সর্বোচ্চ ব্যবহার করে এই চমৎকার লোগোটি তৈরি করেছো। আর সব থেকে বড় কথা এটা আমার বাংলা ব্লগের লোগোর সাথে সামঞ্জস্য রেখে তৈরি করতে পেরেছো এবং দেখতে ভীষণ সুন্দর দেখাচ্ছে। ধন্যবাদ তোমাকে চমৎকার কাজটি আমার বাংলা ব্লগে শেয়ার করার জন্য।

Sort:  
 19 days ago 

আপনি সব সময় আমাকে মন্তব্য করে উৎসাহ দিয়ে থাকেন। আমি চেষ্টা করেছি সুন্দর ভাবে গুছিয়ে লোগো তৈরি করতে। আপনার মতামত পেয়ে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61491.31
ETH 3387.53
USDT 1.00
SBD 2.50