You are viewing a single comment's thread from:

RE: রেসিপি পোস্ট || ছোট আলু ও শুটকি দিয়ে কচুর লতি রেসিপি।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসলে কচুর লতি আমার ভীষণ পছন্দের একটি সবজি। তুমি যেভাবে কচুর লতি শুটকি মাছ দিয়ে রান্না করে দেখিয়েছো তা সত্যিই প্রশংসনীয়। এ ধরনের খাবারগুলোকে আমি সবসময় এই তৃপ্তিদায়ক খাবার বলে থাকি। এই তরকারিটা আমি পেলে হয়তো বেশ কিছু ভাত পেট ভরে খেয়ে উঠতাম। যাই হোক তোমার রেসিপি উপস্থাপন এবং প্রথম কভার ফটোটা অত্যন্ত সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ তোমাকে চমৎকার রেসিপি পোস্ট আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

Sort:  
 2 months ago 

আমিও গরম ভাতের সঙ্গে পেট ভরে খেয়েছি। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই। আমি চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.032
BTC 69611.14
ETH 3805.50
USDT 1.00
SBD 3.82