You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১৪৯

in আমার বাংলা ব্লগ6 months ago

একটু দুঃখ-একটু হাসি,
সবই আমি ভালোবাসি।
একটু মায়া-একটু ছায়া,
তোমার থেকে নিতে আসি।

তোমার বলা কথা শুনে,
আমি হই উদাসী।
একটু জোরে কথা বললেই,
মনে হয় জাদুর বাঁশি

সবশেষে বলতে চাই,
আমি তোমায় ভালোবাসি।

একটু স্পর্শ-একটু ছোঁয়া,
ভালোবাসা এ বুকে রোয়া।
একটু হাসি- একটু কান্না
তুমি ছাড়া সবই যাতনা।

তোমার হাসিতে সুখে ভাসি
আমি সত্যিই যেন সুখি।
তোমার কথায় ছড়িয়ে পরে,
স্নিগ্ধ সুরের মূর্ছনা।

আকাশ সাক্ষী, বাতাস সাক্ষী,
আমি তোমায় ভালোবাসি।

Sort:  
 6 months ago 

ওয়াও ভাই বেশ দারুন লিখেছেন কিন্তু। ভালোবাসার কবিতা গুলো আসলে পড়তেই বেশি ভালো লাগে।

 6 months ago 

ধন্যবাদ ভাই

 6 months ago 

বেশ দারুণ লিখেছেন তো ভাই!

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44