You are viewing a single comment's thread from:

RE: নীলফামারী সাহিত্য একাডেমির প্রথম প্রকাশনা খুব শীঘ্রই আসছে,,,

in আমার বাংলা ব্লগlast year

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই এরকম একটি অসাধারণ উদ্যোগ গ্রহণ করার জন্য। আপনি ভীষণ কবিতা প্রেমী একজন মানুষ আর আপনার কবিতার জাদুতে মুগ্ধ পুরো আমার বাংলা ব্লগ পরিবার। আমি তো আমার নাম ঐ লিষ্টে দেখে একদমই অবাক হয়ে গেলাম ☺️ এতো গুনি শিল্পীদের মাঝে আমার লিখা প্রকাশ পাবে এটা তো আমি ভাবতেই পারছিনা। পুরো ক্রেডিট আপনার 🤗
দোয়া রইল এবং আপনার এই অনন্য কাব্যযাত্রা সমৃদ্ধশালী হোক এই কামনা করছি।

Sort:  
 last year 

আমার কাজ হচ্ছে মানুষকে অনুপ্রাণিত করা। এই কাব্যগ্রন্থে আপনার লেখা আপনাকে একদিন কোথায় নিয়ে যাবে সেটা আপনি ভাবতেও পারেন না। ছোট ছোট উৎসাহ, ছোট ছোট অনুপ্রেরণা, একদিন সফলতার শীর্ষে নেয় মানুষকে,,,,♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 66254.46
ETH 3319.59
USDT 1.00
SBD 2.69