You are viewing a single comment's thread from:

RE: অভিনন্দন @RME দাদা এবং আমার বাংলা ব্লগ || The Steemit Awards 2022 - Winners

in আমার বাংলা ব্লগ2 years ago

প্রথমেই RME দাদাকে আন্তরিক অভিনন্দন জানাতে চাই। স্টীমিট ইতিহাসে দাদার অবদান কেউ অস্বীকার করতে পারবে না। দাদা যেভাবে স্টীমিটের উন্নয়নে ঝাঁপিয়ে পরেছেন এরকম আর একটি ব্যাক্তি নেই। আমাদের কমিউনিটির প্রান হলো আমাদের দাদা, একমাত্র নিজের পরিশ্রম এবং মূলধন দিয়ে গড়ে তুলেছেন হাজারো মানুষের স্বপ্নের কমিউনিটি। আমি নিজেও আমার নমিনেশন পোস্টে চেষ্টা করেছি দাদাকে সমর্থন করার। গতকাল যখন পুরষ্কারের পোস্টটি দেখেছি সত্যিই এ আনন্দ বলে বোঝাতে পারবো না।

আমার মতে পুরো বারো মাসের কন্ট্রিবিউশনের জন্য বারোটা সাপোর্ট নিশ্চিত করা উচিত।

আমিও আপনার কথার সাথে একমত, শুধুমাত্র একটি সাপোর্ট এটা গ্রহনযোগ্য নয়। বারো মাসের অবদান মূল্যয়ন করে সাপোর্ট করা উচিত।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61143.97
ETH 3363.47
USDT 1.00
SBD 2.51