You are viewing a single comment's thread from:

RE: বাচ্চাদের মাছ ধরার কিছু দৃশ্য (১০%প্রিয় লাজুক খ্যাকের জন্য)

in আমার বাংলা ব্লগ2 months ago

অসংখ্য ধন্যবাদ ভাই মাছ ধরার কিছু দৃশ্য আমাদের সামনে উপস্থাপন করার জন্য। আপনার আজকের পোস্টটি পড়ে আমি আমার ছেলেবেলায় হারিয়ে যাচ্ছিলাম। আমিও এভাবে একটা সময় মাছ ধরতাম।

যাইহোক আপনি আমাদের একজন সুপরিচিত ব্লগার। আমি চাই আপনি আরো চমৎকারভাবে এগিয়ে যান। তবে আপনার পোস্ট কোয়ালিটি এবং বানানের যথেষ্ট সমস্যা রয়েছে। আমি আপনাকে কিছু পরামর্শ দিতে চাই।

প্রথমত আমার বাংলা ব্লগের যারা পুরনো মেম্বার রয়েছেন আপনি তাদের পোস্টগুলো বেশি বেশি পড়তে পারেন। এতে আপনার পোস্ট কোয়ালিটি সম্পর্কে বেশ ভালো ধারণা হবে।

  • পোস্টের টাইটেলে সাইফক্স কে আপনি বেনিফিসিয়ারি দিয়েছেন সেটা উল্লেখ করার প্রয়োজন নেই।

  • ছবি নিয়ে কোন পোস্ট করলে সেখানে অবশ্যই লোকেশন সেট করবেন।

  • ছবি শুধুমাত্র পোস্ট করলেই হবে না। ছবিটি প্রয়োজনীয় ইডিটিং এবং সুন্দর করে উপস্থাপন করতে হবে।

  • পোস্ট শেষ করার পর দুই থেকে তিনবার চেক করবেন কোথাও বানানের ভুল রয়েছে কিনা।

  • পোস্ট লেখার পরে আপনার নিজের সম্পর্কে কিছু কথা সেখানে উপস্থাপন করবেন। তাহলে যিনি পোস্টটি পড়ছেন সেই মানুষটির আপনার সম্পর্কে স্পষ্ট ধারণা হবে। এতে করে আপনার পোস্টে সবার আগ্রহ বাড়বে।

ধন্যবাদ ভাই এগিয়ে যান দোয়া রইল।

Sort:  

ধন্যবাদ আপনাকে অনেক বিষয়ে ধারণা দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 months ago 

আশাকরি আমার পরামর্শগুলো খেয়াল রাখবেন।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65100.88
ETH 3526.71
USDT 1.00
SBD 2.36