You are viewing a single comment's thread from:

RE: 🌺||ফ্রেমে বাঁধানো কাগজ দিয়ে তৈরি এক দৃষ্টিনন্দন ফুল গাছ||🌺(১০% পে আউট 'লাজুক-খ্যাক' এর জন্য)

in আমার বাংলা ব্লগ3 years ago

"ভালো ছিল"

আপনার হাতের তৈরি কাগজের ফুলটি সুন্দর হয়েছে। আপনি আগের থেকে অনেক ভালো করছেন। আপনার গত বেশ কয়েকটি পোস্ট আমি পড়লাম। এটি সেরা ছিল।


কিন্তু আপনি এখনও সবার নজরে আসছেন না এখনো কারন আপনার পোস্টের গুনগত মান আরো বাড়াতে হবে। বিভিন্ন মার্ক ডাউনের ব্যাবহার করলে অনেক সুন্দর হবে আপনার পোস্ট টি।

কোন ব্যাপার না। একদিন আপনিও সব পারবেন। ইনশাআল্লাহ সফল হবেন একদিন।

💚শুভ কামনা অবিরাম 💚

Sort:  

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর উপদেশের জন্য।নতুন হিসেবে আমি নিত্যনতুন বিষয় দেখছি,শিখছি এবং জানছি।আপনাদের এমন সুন্দর মন্তব্যের মাধ্যমে আমি আমার ভুলগুলো সংশোধন করে দ্রুত আরো সুন্দর পোস্ট শেয়ার করতে পারবো, এই আমার প্রত্যাশা। আশা করি এভাবেই আমার পাশে থাকবেন ভাইয়া।

 3 years ago 

পাশে থাকবো কথা দিচ্ছি।
কিন্তু আপনাকেও কথা দিতে হবে -

  • কোন কিছু নকল করা যাবেনা।
  • মার্ক ডাউনের ব্যাবহার করতে হবে।
  • সুন্দর এবং ইতিবাচক পোস্ট করতে হবে।

স্টীমিট শুধু পয়সা উপার্জনের জায়গা না। এটা শেখার জায়গা ভালোলাগার জায়গা।তাই কাজ শিখুন পাশে আছি কোন প্রয়োজনে যোগাযোগ করুন। আর যদি ভালো কাজ করতে পারেন অভিভাবক @rme পাশে থাকবেন সবসময়। আর আমরা তো আছি।

♨️স্টীমিট জীবন সুখী জীবন ♨️

"খেয়াল রাখছি আপনার দিকে"

অবশ্যই ভাইয়া উপরোক্ত বিষয়গুলো আমি সর্বদা খেয়াল রাখবো।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58127.19
ETH 2452.98
USDT 1.00
SBD 2.36