ফ্যামেলি শপে কেনাকাটা। || Lifestyle post.

in আমার বাংলা ব্লগlast year (edited)
ফ্যামেলি শপে কেনাকাটা

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

শুভ রাত্রি আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে অগ্রিম ঈদের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। সবাই নিশ্চয়ই বেশ ব্যাস্ত সময় পার করছেন। আমিও বেশ ব্যাস্ততার মধ্যে সময়গুলো পার করছি। গতকাল বাসায় ফেরার পর থেকেই বেশ ব্যাস্ত হয়ে পরেছি। আজো সারাদিন বিভিন্ন কেনাকাটা এবং কাজের ঝামেলায় ছিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

বিকেলের দিকে কিছু কেনাকাটার জন্য চলে গেলাম ফ্যামেলি শপে। ওখানে যাবার উদ্দেশ্য হচ্ছে আমার যা প্রয়োজন সব এক জায়গায় পাওয়া যাবে। আমাদের ময়মনসিংহ শহর এখন অনেক উন্নত, মোড়ে মোড়ে এধরনের আধুনিক সুপার শপ গড়ে উঠেছে। মানুষ এখন এধরনের সুপার শপে কেনাকাটায় অভ্যস্ত হয়ে গেছে, হবেই না কেন সবকিছু এক জায়গায় বেশ সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ভেতরে ঢুকেই আমি বেশ অবাক হয়ে গেলাম ভীষণ সাজানো গোছানো সুন্দর পরিবেশ দেখে। আমাদের বাসার কাছেই এতো সুন্দর সুপার সপ আমি ভাবতেই পারছিনা। ঝটপট একটি ট্রলি নিয়ে প্রয়োজনীয় জিনিসপত্র গোছানো শুরু করে দিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

আমার আসলে ভুলে যাওয়ার একটা রোগ রয়েছে, তাইতো বারবার বললেও ভুলে যাই। তাইতো আসার সময় ছোট্ট একটি লিষ্ট করে এনেছি। এবার সমস্যা হচ্ছে কোথায় কোন জিনিস রয়েছে খুঁজে বের করা। এই সমস্যার সমাধানে প্রথমেই পুরো শপ ঘুরে দেখার সিদ্ধান্ত নিলাম। মোটামুটি একটা ধারণা নিয়ে এবার এক পাশ থেকে কেনাকাটা শুরু করে দিলাম।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

মোটামুটি বেশ কিছু জিনিস কিনলাম। বিশেষ করে কেনাকাটার ক্ষেত্রে আমি মেয়াদ, ওজন এবং দামের দিকে খেয়াল করি সবসময়ই। কারন এই তিনটার ভারসাম্য না থাকলে কেনাকাটা করে মজা নেই।

ছবি তোলার যন্ত্র:- রিয়েলমি সি-২৫
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

তাদের আন্তরিকতায় আমি রিতিমত মুগ্ধ। বাজারগুলোর দাম লিপিবদ্ধ করে বেশ সুন্দরভাবে আমার হাতে গুছিয়ে দিয়েছে। আমি বিল মিটিয়ে ভালো সেবা পাওয়ার তৃপ্তি নিয়ে ওখান থেকে বের হলাম।



Black and White Modern Company Presentation (1).gif

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy


witness_vote.png


steempro....gif

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

মোটামুটি বেশ কিছু জিনিস কিনলাম। বিশেষ করে কেনাকাটার ক্ষেত্রে আমি মেয়াদ, ওজন এবং দামের দিকে খেয়াল করি সবসময়ই। কারন এই তিনটার ভারসাম্য না থাকলে কেনাকাটা করে মজা নেই।

আপনাকে অগ্রিম ঈদ মোবারক। ফ্যামেলি শপে কেনাকাটা করার সময়টাকে সুন্দর ভাবে উপভোগ করেছেন। ঠিক বলেছেন একসাথে সব কিছু পাওয়া গেলে ভীষণ ভালো লাগে। আপনার উপরের কথা গুলো যুক্তি সম্মত ভালো লাগলো ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

ধন্যবাদ লিমন।
কেনাকাটা করার ক্ষেত্রে এগুলো খেয়াল করা উচিত।

 last year 

একদম ঠিক বলেছেন, এক জায়গায় সব পাওয়া গেলে অন্য কোথাও না যাওয়াই ভালো। আপনি ভুলে যান?? আমিও ভুলে যাই।তাইতো আমিও লিখে নিয়ে যাই।খুব ভালো লাগলো আপনার কেনাকাটার অনুভূতি গুলো পড়ে। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

হা হা 😄
ভুলে যাওয়া একটা রোগে পরিণত হয়েছে এখন।
ধন্যবাদ আপু পোস্টটি পড়ার জন্য।

বিশেষ করে কেনাকাটার ক্ষেত্রে আমি মেয়াদ, ওজন এবং দামের দিকে খেয়াল করি সবসময়ই।

বড় বড় সুপার শপ গুলোতে সাধারণত এই জিনিসগুলো তারা মাথায় রেখেই জিনিসপত্র তুলে রাখে। সুতরাং এই ভয় পাওয়ার কিছু নেই। তবে তারপরও চাইলে আপনি সচেতন হতেই পারেন।

আমারও আসলে ভোলার রোগ আছে ভাই। আমারও অনেক সময় অনেক কথা মনে থাকে না। তবে আমরা এখন ইদানিং সুপারশপ গুলোতেই বেশি অভ্যস্ত হয়ে গেছি শপিং করতে। কারণ এখানে অল্প দামেও সুন্দর সুন্দর জিনিস পাওয়া যায় যেটা বাইরে অনেক সময় পাওয়া যায় না।

 last year 

আপনার দেখছি আমার মতো অবস্থা, দোকানে পৌঁছাতে পৌঁছাতে অর্ধেক ভুলে যাই। তাই বাধ্য হয়ে লিখতে হয় সব।

তারপরও চাইলে আপনি সচেতন হতেই পারেন।

বাংলাদেশে আসলে সব সম্ভব তাই চেষ্টা অরি যতটা সম্ভব সতর্ক থাকা যায়।

 last year 

ঈদ মোবারক ভাই। এই ঈদের সময় সবাই কম বেশি ব্যস্ততার মধ্যে রয়েছে। আপনিও বাসায় ফেরার পরে অনেকটা ব্যস্ততায় এবং কেনাকাটার মাঝে পড়ে গেছেন। ভাই আপনার মত আমিও বাজার করতে গেলে একটা ছোটখাটো লিস্ট করে নিয়ে যায়। না হলে কেনাকাটার সময় সবকিছু মন থেকে হারিয়ে যায়। বাড়ি ফেরার সময় নানান ধরনের কথা শোনা লাগে😃। ফ্যামিলির কেনাকাটা গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাই।

 last year 

আমারও মাঝে মাঝে বাজারে দুবার যেতে হয় 😄
আর সাথে কথাগুলো ফ্রি শুনতে হয়, আমি আবার কান বন্ধ রাখতে পারি 🤪

 last year 

মোটামুটি অনেক ব্যস্ততা আর আনন্দঘন মুহূর্তের মধ্য দিয়ে আপনি কেনাকাটার কার্যক্রম সম্পন্ন করেছেন। তবে আপনার সুন্দর সচেতন দৃষ্টিভঙ্গি আমার অনেক ভালো লেগেছে। যেখানে আপনি যাই ক্রয় করে থাকেন না কেন মেয়াদ দেখেছেন ওজন দেখেছেন, বিস্তারিত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন সব মিলে কিন্তু আমার খুবই ভালো লাগলো আপনার এই জাগ্রত শক্তি দেখে।

 last year 

আপনার একটি কথার সাথে আমি একমত যে শপিং মলের সেলসম্যানেরা ব্যবহার অনেক ভালো করে। শপিং মলে এইজন্যই লোকজন কেনাকাটা বেশি করে তাদের ব্যবহারের কারণে আমার মনে হয়।তবে আমার কাছে শপিংমলে দামটা একটু বেশি নেয় মনে হয়।

 last year 

এটা অবশ্য ঠিক, ওদের ওখানে প্রাইসটা একটু বেশি। তবে জিনিসপত্রের মান ভালো। আর ওদের ব্যাবহার বেশ আন্তরিক।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62311.03
ETH 2443.26
USDT 1.00
SBD 2.69