৫০ স্টীম পাওয়ার আপ ✨ || হিরোইজমে ডেলিগেশন এবং মেজর পদবী অর্জন (50 Steem Power-up)

in আমার বাংলা ব্লগ3 years ago

✨ ৫০ স্টীম পাওয়ার আপ ✨
"হাল ছাড়ার পাত্র আমি নই"

Level.gif

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি

জীবন বারবার চ্যালেন্জ ছুড়ে দিচ্ছে। মাঝে মাঝেই দুমড়ে মুচড়ে দিতে চাচ্ছে সবকিছু। কিন্তু সত্যি বলতে আমি যথেষ্ট শক্ত প্রকৃতির মানুষ তাইতো বেশ টানাটানির মধ্যে দিয়ে জীবন যুদ্ধ চালিয়ে যাচ্ছি। সে কারনেই আসলে নিয়মিত পাওয়ার আপ করতে পারছিনা 🥺 কিন্তু আমি আসলে হাল ছেড়ে দেয়ার পাত্র নই। তাইতো খুব সামান্য পরিমাণ হলেও পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছি, আর যাবো ইনশাল্লাহ। আমি বিশ্বাস করি সুদিন একদিন আসবে। সেদিন নিজেদের পাওয়ার একটি বড় সম্পদে রুপান্তরিত হবে। অন্তর থেকে ধন্যবাদ জানাই @rex-sumon ভাইকে, আমাদের চোখে আঙুল দিয়ে পাওয়ার আপের গুরুত্ব বুঝিয়ে দেয়ার জন্য 🥀 যাক অনেক বকবক করলাম আসুন পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

💫 পাওয়ার আপ প্রক্রিয়া 💫

"চলুন পাওয়ার আপ শুরু করি"


পাওয়ার আপের পূর্বে 😔

Screenshot_2022-04-05-00-43-47-78_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে পাওয়ার আপের পূর্বে আমার এসপি ছিল ২০২০ । আমি এখন আরো ৫০ স্টীম পাওয়ার আপ করবো।

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

পাওয়ার আপ চলছে 🧐

Screenshot_2022-04-05-00-44-09-16_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে আমার ৫০ স্টীম পাওয়ার আপ হচ্ছে 🧐

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

পাওয়ার আপের পর ☺️

Screenshot_2022-04-05-00-44-33-74_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

পাওয়ার আপের পর আমার ২০৭০ স্টীম পাওয়ার হয়েছে ☺️ বেশ ভালো লাগছে এখন।

পূর্বের এসপি২০২০
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি২০৭০

5s4dzRwnVbzGY5ssnCE4wXzkeAEXyVtgk1ApQTwHMTp6y5PvEo1yennBtpvf1ZmmnKZpNKWRotWFaqeknSZatLCpu2k5xRCGTjoAqRyvpNnLV8AAmKMML4jZSqeLnV9v1fqnJs6dJTEatmvd6hQfF4px4iBk8xDUDzFW9pS.png

"হিরোইজমে ডেলিগেশন"

❤️ মেজর পদবী অর্জন ❤️

Screenshot_2022-04-05-00-46-29-71_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আসলে আমার পাওয়ার আপের অন্যতম উদ্দেশ্য হচ্ছে হিরোইজমে ডেলিগেশন করা। আমি ২০১০ এসপি ডেলিগেশন করে মেজর পদবী অর্জন করেছি। সত্যিই ভীষণ আনন্দ লাগছে। যাক একদিন আমরাও বড় হবো। আর সবাইকে বেশি বেশি পাওয়ার আপ করার আহ্বান জানিয়ে বিদায় নিলাম 🙏

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

Sort:  
 3 years ago 

প্রথমেই আপনাকে অভিনন্দন। স্যার আপনি আজকে ৫০ স্টীম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। সাথে হিরোইজমে ডেলিগেশন করার কারনে মেজর পদবী অর্জন করেছেন। দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো। ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি ৫০ স্ট্রিম পাওয়ার আপ করেছেন। আপনি ডেলিগেশনে মেজর পদবী অর্জন করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এইভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি নির্দিষ্ট লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হবেন । আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা জানাই, ধন্যবাদ ।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই সর্বোচ্চ চেষ্টা করবো আমার লক্ষ্যে পৌঁছাতে। আপনিও পাওয়ার আপ করে এগিয়ে যান। দোয়া রইল 🥀

 3 years ago 

আপনার পাওয়া আপ দেখে অনেক ভালো লাগলো।আপনি ৫০ স্টিম পাওয়া আপ করেছেন সাথে করে আপনি পদবী অর্জন করেছেন আপনার শুভ কামনা রইল

 3 years ago 

জি ভাই অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য 🥀
সেই সাথে আপনাকেও বলবো পাওয়ার আপ করুন নিজের সক্ষমতা বাড়ান ✨

 3 years ago 

পাওয়ার আপ পোস্টগুলো দেখলে অনেক খুশি লাগে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে সত্যি মনটা আনন্দে ভরে গেছে। আপনাদের পাওয়ার আপ পোষ্ট দেখলে আরো উৎসাহিত হই । পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য অনেক জরুরী। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার পাওয়ার আপ দেখে আপনি উৎসাহিত হয়েছেন জেনে ভীষণ ভালো লাগলো ☺️
আমাদের সবার উচিত পাওয়ার আপ করার মাধ্যমে সামনে এগিয়ে যাওয়া।

 3 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা আর আপনি এই কাজটি প্রতিনিয়ত করেই যাচ্ছেন। এভাবে করতে থাকলে আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই, চেষ্টা করছি বেশি বেশি পাওয়ার আপ করার।
আপনিও পাওয়ার আপ করুন।

 3 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন ভাই। আসলে পাওয়ার আপ দেখলে আমার অনেক ভালো লাগে। আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই শুভকামনা রইল আপনার জন্য। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।

 3 years ago 

ইনশাআল্লাহ ভাই ♥️
আমি আসলে ভীষণ চেষ্টা করছি আমার লক্ষ্যে পৌঁছাতে। দোয়া করবেন ভাই ♥️

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 3 years ago 

ভাইয়া আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে সত্যি খুব ভালো লেগেছে ভাইয়া। আসলে ভাইয়া এইখানে টিকে থাকতে হলে আমাদের জন্য পাওয়ার আপ করা অনেক গুরুত্বপূর্ণ। অল্প অল্প করে এগিয়ে যান ভাইয়া। আপনার জন্য অনেক দুআ ও ভালোবাসা রইল ভাইয়া।

 3 years ago 

জি আপু আপনি ঠিক বলেছেন এখানে টিকে থাকতে হলে সত্যিই বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। দোয়া করবেন।
খুব ভালো থাকুন ❣️

 3 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে আমার খুব ভালো লাগছে। আমি নিজেও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। প্রতি সপ্তাহেই আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করি। আপনার নিজের আইডির সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করছেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে খুব দ্রুত আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যাবেন এই প্রত্যাশা করি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

জি ভাই দোয়া করবেন, আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।
খুব ভালো থাকুন দোয়া রইল 🥀

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62555.95
ETH 2435.55
USDT 1.00
SBD 2.64