টার্গেট ডিসেম্বর :) পাওয়ার আপ ৩০ স্টীম || মূল টার্গেট ডলফিন 🐬

in আমার বাংলা ব্লগ2 years ago

টার্গেট ডিসেম্বর :) পাওয়ার আপ ৩০ স্টীম

🐬 মূল টার্গেট ডলফিন 🐬

Coming Soon (1).gif

আমি এক বাক্যে বলি, আমি পাওয়ার আপকে ভালোবাসি। এটাই একমাত্র সফলতার মূল উপায় চমৎকার এই দুনিয়ায়। এখানে পাওয়ার ছাড়া আপনি কোন কাজ করতে পারবেন না। আমি তাই আমার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি বেশি বেশি পাওয়ার আপ করার। আমি আমার টার্গেট নিয়েছি ডিসেম্বরের মধ্যে ডলফিন 🐬 হবো ইনশাআল্লাহ। সেই মাফিক আমি আমার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আমি জানি এভাবে পাওয়ার আপ অব্যাহত রাখতে পারলে আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো। দেখুন আমি অনেক সময় আমার অনেক বন্ধুদের মাঝে পাওয়ার আপ করার তেমন আগ্রহ দেখিনা কিন্তু আপনি যদি একবার এর মহত্ব বুঝতে পারেন তাহলে মরিয়া হয়ে পাওয়ার আপ করতে থাকবেন। আমি এর মহত্ব বুঝেছি বেশ খানিকটা পরে। যদি @rex-sumon ভাই উদ্বুদ্ধ না করতেন তাহলে সত্যিই তা সম্ভব হতো না। এখন সকল প্রতিকূলতা পেরিয়ে পাওয়ার আপ করে চলেছি। যাক অনেক বকবক করলাম এবার চলুন পাওয়ার আপ প্রক্রিয়া দেখে আসি।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ করার পূর্বে 😔

Screenshot_2022-04-21-00-20-29-63_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে আমার বর্তমান পাওয়ার রয়েছে ২৩৭৩ এসপি। আমি এখন ৩০ স্টীম পাওয়ার আপ করবো।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ চলছে 🧐

Screenshot_2022-04-21-00-20-42-33_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

এখানে দেখা যাচ্ছে আমার ৩০ স্টীম পাওয়ার আপ হচ্ছে 🧐।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

পাওয়ার আপ করার পর ☺️

Screenshot_2022-04-21-00-21-00-72_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আমার ৩০ স্টীম পাওয়ার আপ হয়ে মোট ২৪০৩ এসপি হয়েছে। বেশ ভালো লাগছে এখন ☺️

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

🪴 কিছু কথা 🪴

আপনি হয়ত এখন পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারছেন না কিন্তু একটি সময় যখন এর মহত্ব বুঝতে পারবেন তখন সত্যিই আগ্রহ বাড়বে পাওয়ার আপ করার। যাক সকলকে পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাওয়ার পরামর্শ ব্যাক্ত করে বিদায় নিলাম।

26uUsAjKTsXCDw7zixZR182JbFKvgzJ9YwsFpTVcRaGCmsqhA1unTgprBuaFXCr82CTsKbNB2mnNaEN5pcM3XgJqwJcVLgAYCJ5w4Ato9GkiZvkMEdbqpeT7vKb2czdSZrxpKp9pGvaq3xDR4V7YvjBZ1Qhx7RZ2BRJj98.png

বিদায়.gif

Sort:  
 2 years ago 

আপনাকে ৩০স্টিম পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো। আপনার লক্ষ্য ডলফিন হওয়া আশা করছি খুব তাড়াতাড়ি ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জি ইনশাআল্লাহ আমি লক্ষ্য পূরণের দিকে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছি।
দোয়া করবেন ভাই।

 2 years ago 

সত্যি পাওয়ার বৃদ্ধি করার মহত্ব অনেক বেশি। এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। সত্যি ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে। এভাবেই পাওয়ার বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখুন আশা করি আপনি খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতেই হবে 👌
দোয়া করবে ইভান।

 2 years ago 

আপনার সেই কাঙ্ক্ষিত গন্তব্য থেকে খুব বেশি একটা দূরে নেই ভাই আপনি। ধারাবাহিকতা অক্ষুণ্ন রাখুন আর পরিশ্রম করুন ইনশাআল্লাহ পৌঁছে যাবেন সময়ের আগে। শুভকামনা রইল ভাই 🖤

 2 years ago 

ইনশাআল্লাহ ভাই, সর্বোচ্চ চেষ্টা করছি লক্ষ্যে পৌঁছাতে।
সবার দোয়া থাকলে আমি পারবো।
আমি আপনার পাওয়ার আপ করার পোস্ট আশাকরি।

Upvoted! Thank you for supporting witness @jswit.
Please check my new project, STEEM.NFT. Thank you!
default.jpg

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার পাওয়া আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন আমি যেন পাওয়ার করার ধারাবাহিকতা বজায় রাখতে পারি।
ভালো থাকুন ভাই।
আপনার পাওয়ার আপ করার পোস্ট আশাকরি।

 2 years ago 

পাওয়ার আপ সে তো খুবই আনন্দের একটি বিষয়, পাওয়ার মানেই ঈদের দিন কেননা আমার শক্তি আমি বৃদ্ধি করতে পারি। এর থেকে আর আনন্দ কি হতে পারে।এভাবে আস্তে আস্তে করে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন দোয়া করি।

 2 years ago 

ভালো বলেছেন।
পাওয়ার আপ মানে আনন্দের দিন।
ধন্যবাদ ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করেছেন । উচিৎ পাওয়ার আপ করা না হলে টিকে থাকা কষ্টকর হবে এক সময়। চালিয়ে যান। আমরাও আছি আপনার সাথে। ধন্যবাদ।

 2 years ago 

সত্যিই পাওয়ার আপ করা ছাড়া বেশ কষ্টকর হবে এখানে টিকে থাকা।
তাইতো সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি।

 2 years ago 

আপনি হয়ত এখন পাওয়ার আপের গুরুত্ব বুঝতে পারছেন না কিন্তু একটি সময় যখন এর মহত্ব বুঝতে পারবেন তখন সত্যিই আগ্রহ বাড়বে পাওয়ার আপ করার।

ঠিক বলেছেন স্যার। পাওয়ার আপের কোন বিকল্প নেই। এক সপ্তাহ পাওয়ার আপ করতে না পারলে ভালো লাগে না। পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ঠিক বলেছো লিমন।
আমি চাই তুমিও পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবে। তোমার পাওয়ার আপ পোস্ট চাই খুব তাড়াতাড়ি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করায় আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই।

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ এর প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
পাওয়ার আপ এমন একটি প্রক্রিয়া যার মাধ্যমে আপনি এগিয়ে যেতে পারবেন 👌
আপনার পাওয়ার আপ পোস্ট প্রত্যাশা করছি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32