গল্প: অতৃপ্ত আত্মা 💀 || ২য় পর্ব: ভৌতিক পরিবেশ।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
গল্প: অতৃপ্ত আত্মা 💀
২য় পর্ব: ভৌতিক পরিবেশ।

গল্প  অতৃপ্ত আত্মা.gif

ছবিটি পিক্সাবে থেকে নিয়ে কেনভা দ্বারা তৈরি করা

প্রথম পর্ব

মরফেজের হাতে মৃত্যুর কোলে ঢলে পড়া অস্টিফ আত্মা হয়ে পুরো বাড়ি দাপিয়ে বেড়াচ্ছে আর পাখি জিওনা মালিকের মৃত্যুতে শোকের মাতম ছড়িয়ে কেচর মেচর করেই চলেছে। এদিকে মরফেজ তার কাজ শেষ করে সমস্ত প্রমান নষ্ট করে দিয়ে নিজের অবস্থানে গিয়ে ঘুমের ভান করে পরে রইলো। মরফেজ মনে মনে বেশ খুশি ছিল কারন এতদিন পর তার মনোকামনা পূর্ণ হতে চলেছে। এবার জোসেফকে কায়দা মতো সরিয়ে দিতে পারলেই তার উদ্দেশ্য হাসিল হবে। পুরো সম্পত্তি তার দখলে একবার এলে সে কি কি করবে মনের সুখে সেই স্বপ্ন দেখতে শুরু করলো। তবে একটা ভালো পরিকল্পনা করতে হবে নাহলে সম্পত্তি হাতছাড়া হয়ে যেতে পারে। মরফেজ ঘুমের ভান করে সুখের পরিকল্পনা করেই চলেছে।

এদিকে জোসেফের কানে হেডফোন লাগিয়ে ঘুমোনোর খেসারত সে দিল কারন তার একমাত্র অবলম্বন তার দাদুকে মেরে ফেলেছে মরফেজ। এদিকে অস্টিফের আত্মা 💀 ছুটে যায় তার নাতির কাছে যদি একটু ছুঁয়ে দেখতে পারতো তাকে। কিন্তু শত চেষ্টা করেও জোসেফের শরীরের হাত রাখতে পারলো না। সে চিৎকার করে ঈশ্বরের কাছে বলতে লাগলো কেন আমার সাথে এমন হলো আমি তো কিছুতেই আমার নাতিকে ছেড়ে আসতে চাইনি। কেন করলে আমার সাথে এটা। হঠাৎ একটি দৈবিক আলো আর আওয়াজ শুনতে পেল অস্টিফের আত্মা, শোন অস্টিফ আমি তোমার প্রান হরন করেছি কারণ তোমার নিয়তিতে এটাই লিখা ছিল। তবে জোসেফের প্রতি ভালোবাসা আমায় মুগ্ধ করেছিল আর তুমি ছাড়া জোসেফের জীবন বিপন্ন। তাই তোমার আত্মাকে আমি এই বাড়ির মধ্যেই রেখে গেলাম, তুমি তোমার নাতির জীবন বাঁচাও আর তোমার মৃত্যু যার দ্বারা হয়েছে তাকে খুঁজে বের করো। তবে তুমি তার উপর সরাসরি আঘাত করতে পারবেনা। তবে শেষ একটি চাওয়া তুমি আমার কাছে চাইতে পারো।

অস্টিফের আত্মা ঈশ্বরের কাছে করজোড়ে বললো শুধুমাত্র মাত্র এটি বলে দিন আমি কার হাতে প্রান হারিয়েছি আর আমার জোসেফকে ছোঁয়ার অনুমতি দিন। দৈবিক আওয়াজ আসলো তোমার চাওয়ার মধ্যে আমি একটি পূরন করলাম তুমি তোমার জোসেফকে স্পর্শ করতে পারবে। এই বলে দৈবিক আলো নিমেষেই মিলিয়ে গেল। অস্টিফের আত্মা চিৎকার করেই চলেছে আর কোন সাড়া পেলো না। এবার সে তাড়াতাড়ি জোসেফের কাছে পাগলের মতো ছুটে এসে তার কপালে হাত রেখে আদর করতে লাগলো। হঠাৎ মাথায় একটা শীতল হাতের স্পর্শ অনুভব করলো। জোসেফের বেশ ভালোই লাগছিলো। গভীর রাত কিন্তু তার মাথায় এ কার শীতল স্পর্শ এ যেন দাদুর হাতের ছোঁয়া কিন্তু এতো ঠান্ডা কেন? হঠাৎ সে চোখ মেলে তাকিয়ে কানের থেকে হেডফোন সরিয়ে দিলো এক ঝটকায়, কেমন যেন একটা শীতল ভয় ছড়িয়ে গেলো তার শরীরে।

জোসেফ চিৎকার করছে দাদু ভাই বলে কিন্তু কোথায় তার দাদু ভাই কোন সাড়া এলো না। তার রুমের ঠিক পাশেই অস্টিফের শোয়ার জায়গা। জোসেফের খটকা লাগলো কোন দিন তো এমনটা হয়নি, জোসেফ চিৎকার করছে কিন্তু তিনি ছুটে আসেননি।কি হলো আজ? জোসেফ ছুটে যায় অস্টিফের রুমে, রুমে প্রবেশ করা মাত্রই সে আতংকিত হয়ে পড়লো। পুরো ঘর এলোমেলো, আলমারি খোলা এবং অস্টিফ পরে আছে বিছানায়। কোন দিকে ভ্রুক্ষেপ না করে ছুটে যায় অস্টিফের কাছে, আর চিৎকার করে ডাকতে থাকে। কিন্তু অস্টিফের আজ সারা দেয়ার ক্ষমতা নেই কারন সে আজ মৃত। এদিকে অস্টিফের আত্মা তার নাতির এই আহাজারিতে শোকের মাতম ছড়িয়েছে পুরো বাড়িতে। জোসেফ কার যেন শীতল ছোঁয়া এবং একটা অদ্ভুত ছায়া দেখতে পেলো দেয়াল জুড়ে। ভয়ে কুঁকড়ে যায় সে। দৌড়ে মরফেজকে ডাকতে যায় তখন মরফেজ ঘুমের ভান করে পরে রয়েছে। তার কাছে যেয়ে কাঁদতে কাঁদতে বলে যলদি আসুন দাদুর যেন কি হয়েছে, কথা বলছেন না। মরফেজ ঘুমের ভান করে বললো হয়তো ঘুমিয়েছেন ডাকছো কেন? না উনি কিছুতেই উঠেছেন না আর পুরো ঘর এলোমেলো, নিশ্চয়ই তার কিছু হয়েছে। দয়াকরে চলুন আমার সাথে।

এবার মরফেজ কিছু না জানার ভান করে ছুটে যায় অস্টিফের রুমে। সেখানে পৌঁছে তার কৃত্রিম অভিনয় করতে থাকে। কিছুটা শোকের পরিবেশ তৈরি করে জোসেফের বিশ্বাস অর্জন করার জন্য সে কিছুই জানে না। এদিকে দুজনেই দেয়ালে কেমন যেন একটা বড় ছায়া দেখতে পায় যা বেশ ভয়ানক। আর পাখি জিওনা যেন সংজ্ঞাহীন অবস্থায় খাঁচাসহ পরে রয়েছে মেঝেতে।

"চলবে"

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

Sort:  
 2 years ago 

গল্পটা এই পর্বে আরও জমিয়ে দিয়েছেন ভাই। বিশেষ করে অস্ট্রিফ শুধু জোসেফকে ছুতে পারবে এটা গল্পটা কিছুটা জমিয়ে দিয়েছে। তবে মরফেজ এর পরবর্তী পদক্ষেপ নিয়ে আমার চিন্তা হচ্ছে। যাইহোক অপেক্ষায় রইলাম ভাই।।

 2 years ago 

ধন্যবাদ ভাই।
সামনের পর্বে আরো বড় চমক আছে।

 2 years ago 

মরফেজ যে অভিনয় করছে সেটা হয়তোবা শেষ পর্যন্ত জোসেফ জেনে যাবে । তবে শেষ পর্বটি না আসলে বিষয়টা ক্লিয়ার হয়ে যাচ্ছে না। পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

 2 years ago 

জি ভাই অপেক্ষা করতে হবে। সামনের পর্ব খুব তাড়াতাড়ি আসবে।
ধন্যবাদ ভাই গল্পটি পড়ার জন্য 🥀

 2 years ago 

অতৃপ্ত আত্মা 💀 || ২য় পর্ব: ভৌতিক পরিবেশ। সত্যিই গল্পটি আমার ভীষণ ভালো লেগেছে। তবে দ্বিতীয় পর্বের তো জমিয়ে দিয়েছেন। মরফেজ অভিনয় করে জোসেফের বিশ্বাস অর্জন করে। দেখা যাক পরের পর্বে কি হয়। অপেক্ষায় রইলাম।

 2 years ago 

ধন্যবাদ লিমন, খুব তাড়াতাড়ি এর তৃতীয় পর্ব নিয়ে হাজির হবো আশাকরি।।।

 2 years ago 

সুন্দর একটি রিভিউ আজকে তুলে ধরেছেন। এখানে মরফেজ আর জোসেফ দুজনেরই চরিত্র ভালো ছিল। যদিও ভূতের গল্প বা ভূতের নাটক কোন কিছুই আমি দেখি না বা পড়িনা। কারণ আমি খুব ভয় পাই।

 2 years ago 

আপু এটা তো রিভিউ না আমার লিখা গল্প।
ধন্যবাদ আপনাকে মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63968.11
ETH 2756.38
USDT 1.00
SBD 2.66