You are viewing a single comment's thread from:

RE: ম্যাক্রো ফটোগ্রাফি রাবার চোষা লেডিবাগ

in আমার বাংলা ব্লগ3 years ago

এইবার আমি উদ্ভিদের লেডিবাগ বা স্যাপ-সকিং এফিডের ম্যাক্রো ফটোগ্রাফি শেয়ার করব, আমাদের দেখা বেশিরভাগ লেডিবাগ পেন্টাগনের মতো চওড়া ঢালের মতো আকৃতির এবং একটি অপ্রীতিকর গন্ধ নির্গত করে।

আপনার এই পোস্টটি পড়ে অনেক মজা পেলাম। পুষ্টির প্রথমে আপনি অনেক সুন্দর ভাবে এই পোকার বিবরণ দিয়ে দিয়েছেন যা পড়ে আপনার সৃষ্টিশীল মনোভাবের প্রকাশ পেলাম। সেইসাথে অনেক সুন্দর এবং বিস্তারিতভাবে আলোচনা করেছেন। ফটোগ্রাফি গুলো একদম প্রফেশনাল ভাবে উঠিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Sort:  
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ বন্ধুরা যারা সবসময় উপস্থিত থাকে এবং হাসির সাথে এটি উপভোগ করে, আমি খুব খুশি যদি আপনি আমার দেওয়া ম্যাক্রো ফটোগ্রাফিতে খুশি হন, এবং আমি দুঃখিত আমার পোস্টে হয়তো ভুল শব্দ আছে, কারণ আমি ব্যবহার করি গুগল অনুবাদ এখানে। সেখানে উপস্থিত সকল বন্ধুদের আমার পক্ষ থেকে উষ্ণ শুভেচ্ছা।😊😊

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73