নাটক রিভিউঃ- আই এম সিঙ্গেল

in আমার বাংলা ব্লগ2 days ago
1000000397.jpg

আজ - রবিবার

২ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
সেপ্টেম্বর ২৯, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

প্রতিদিন ই তো আমি আপনাদের মাঝে নিত্য নতুন অনেক ধরনের ব্লগ শেয়ার করি তবে আজকে একটু ডিফারেন্ট কিছু শেয়ার করতে মন চাইলো। তাই ভাবলাম আজকে আমার ভালো লাগা একটা নাটক আপনাদের মাঝে রিভিউ করি হয়তোবা আপনাদের মুডটা তাহলে একটু চেঞ্জ হতে পারে। এই নাটকটি আজকে সিলেকশন করার কারণ হচ্ছে এই নাটকের চরিত্র গুলো এবং যেভাবে এই নাটকটা আমাদের মাঝে উপস্থাপন করা হয়েছে সব মিলিয়ে আমার কাছে নাটকটি বেশ চমৎকার লেগেছে। এই নাটক অভিনয় করেছেন আমাদের চেনা মুখ আরফান নিশু এবং তানজিমা এই দুজনের জুটি আমার কাছে সব সময় অনেক ভালো লাগে। কারণ এরা অনেক সুন্দরভাবে নাটক উপস্থাপন করতে পারে এবং নাটকের মধ্য বোঝা যায় না যে এরা অভিনয় করছে মনে হয় যে বাস্তব চরিত্র যেভাবে সম্পূর্ণ হয়ে থাকে এদের অভিনয়টাও ঠিক তেমনটাই। বর্তমানে রিলেশনটা যেন টাইম পাস এর মত হয়ে গেছে কারণ আমরা সব সময় একে অন্যের প্রতি আকর্ষণ‌‌ হয়ে থাকি এই বিষয়টাকে কাজে লাগিয়ে মানুষ রিলেশন করে।

এই বিষয়ের উপরে ভিত্তি করে এই নাটকটি তৈরি করা হয়েছে যে একটা ছেলে অনেকগুলো রিলেশন করত এবং ছেড়ে দিত এবং তার কোন কষ্ট হতো না কারণ সে মন থেকে কখনো কোন মেয়েকে ভালোবাসেনি। কিন্তু এক পর্যায়ে একটি মেয়ের সাথে তার রিলেশন হওয়ার পরে যখন সে ব্রেকআপ করে দেয় তখন ওই মেয়েটাকে সে ব্ল্যাকমেইল করে এবং তার বন্ধুর সাথে পরবর্তী রিলেশন করতে চাই এবং ওই ছেলেটির জীবনে একপর্যায়ে তার সত্যিকারের ভালোবাসা মিলে যায় এবং পরবর্তীতে স্বাভাবিকভাবে যখন ব্রেকআপ করে তখন সে বুঝতে পারে যে এটাই তার জীবনের আসল ভালোবাসা ছিল। এই কাহিনীটুকুর উপরে ভিত্তি করে এই নাটকটি তৈরি করা হয়েছে আচ্ছা চলুন তাহলে দেখে আসি বিস্তারিত রিভিউ তাহলে আপনারা খুব সহজেই নাটকটি বুঝতে পারবেন এবং উপলব্ধি করতে পারবেন। আচ্ছা প্রথম অবস্থায় চলুন কিছু গুরুত্বপূর্ণ ডিটেলস আপনাদের মাঝে শেয়ার করি...।

ড্রামাআই আম সিঙ্গেল
ক্রিপ্ট এবং ডেসক্রিপশন লিখেছেনজাকারিয়া সৌখিন
কাস্ট ‌আরফান নিশো, তানজিমা তাহসিন এবং অনেকেই
প্রোডেক্টেড ‌এস কে শাহেদ আলী
1000000399.jpg
1000000409.jpg

নাটকের প্রথমে আমরা দেখতে পাই যে আরফান নিশু এবং তার গার্লফ্রেন্ড ফাইযা দুজনে কথা বলছে এবং কথার মাঝখান থেকে শুরু হলো যে ফাইজার একটা বিয়ে ঠিক হয়েছে এবং আরফান নিশুকে ফাইজা তার বিয়ের কার্ড দিচ্ছে এবং সে তাকে আর্তনাত জানিয়ে বলতেছে যে তুমি তো আমাকে বিয়ে করতে পারলে না পারলে আমার বিয়েটা এসে খেয়ে যেও। কিন্তু অন্যদিকে আরফান নিশুর ইম্প্রেশন পুরোটাই ভিন্ন সে দুঃখ না পেয়ে উল্টো হাসতে ছিল এবং বলতেছিল যে তুমি আমার প্রাক্তন তোমার বিয়ে খেতে হলে আমার কার্ড লাগবে না আমি এমনিতেই যাব তখন মেয়েটা একটু রেগে চলে গেল।

1000000407.jpg
1000000405.jpg

এবার পরবর্তী পর্বে আমরা দেখতে পাই যে ফাইযার বিয়ে হচ্ছে এবং আরফান নিশু তার বিয়ে খেতে এসেছে এবং তখন নিসুর সাথে প্রথম তিশার দেখা হয় এবং নিশু প্রথম দেখাতেই তিশার প্রেমে পড়ে যায়। কিন্তু সে কোনভাবেই আর তিশার সাথে যোগাযোগ করতে পারছিল না তখন আরফান নিশু তার প্রাক্তন কে বলে যে তিশার নাম্বারে মেনেজ করে দিতে কিন্তু তার প্রাক্তন সরাসরি না বলে দেয় কারণ তিশা ছিল তার প্রাক্তনের বন্ধু । কিন্তু বর পক্ষ থেকে বরের বন্ধু হিসাবে তার বন্ধু ছিল যার কারণে সে কোনভাবেই রিস্ক নিতে চাচ্ছিল না কারণ যদি কোনভাবেই সবকিছু সবাই জেনে নেই সেই ক্ষেত্রে ফাইজার জীবনে বিপদ নেমে আসতে পারে।

1000000403.jpg
1000000409.jpg

কিন্তু পরবর্তীতে আরফান নিশু কোনভাবেই তাকে ছাড়লো না এবং একপর্যায়ে আরফান নিশো ফাইজাকে ব্ল্যাকমেইল করতে শুরু করে কারণ তারা যখন রিলেশন এ ছিল তখন তাদের কিছু ছবি আরফান নিশুর কাছে থেকে যায় এবং যার ভয়ে ফায়জা বাধ্য হয়ে ম্যানেজ করে দেয় এবং নিশু সহজেই তিশাকে প্রেমের ফাঁদে ফেলে এটা এবং পরবর্তীতে এক পর্যায়ে তিশার সঙ্গে আরফান নিশু ব্রেকআপ হয়ে যায় এবং আরফান নিশো আবারো নতুন রিলেশনে যাই। কিন্তু নাটক থেকে আমরা যতটুকু বুঝতে পারি সেটা হচ্ছে দিশাও আরফান নিশুকে ভালবেসে ফেলে।

1000000413.jpg
1000000411.jpg

কিন্তু এই বিষয়টা আরফান নিশু মেনে নেয় না এবং পরবর্তীতে যখন আরফান বুঝতে পারে যে হ্যাঁ তিসা তার জীবনের রিয়েল লাভ ছিল তখন সে কষ্ট পেতে থাকে। এবং প্রায় অনেকদিন কষ্ট পাওয়ার পরে সে আবারও একই রকম হয়ে যায় পরবর্তীতে তার কোন পরিবর্তন চোখে পড়ে না। আর সে সবসময়ই দাবি করতে থাকে যে আমি এই রিলেশনের ঝামেলার মধ্যে নাই আমি সব সময়ই সিঙ্গেল আর এখানেই নাটকটা শেষ হয়ে যায়।

এই নাটকটার যদি রেটিংয়ের কথা আসে সে ক্ষেত্রে আমি ১০/৭ দিতে চাই। আর যদি শিক্ষার কথা আসে তাহলে আমরা এই নাটক থেকে শিক্ষা নিতে পারি যে কখনই কাউকে মিথ্যা প্রেমের ফাঁদে ফেলা উচিত নয়।হয়তোবা এই নাটকে দেখানো হয়েছে যে সে বারবার এখাকটা মেয়ের সঙ্গে প্রেম করে পার পেয়ে যাচ্ছে। কিন্তু বাস্তবতাটা পুরোটাই ভিন্ন যদি বাস্তব লাইফে কেউ এইসব জিনিস করতে চাই সে ক্ষেত্রে হয়তোবা সে বিপদে পড়তে হবে তাই এগুলো থেকে আমাদের বিরত থাকাটাই ভালো।

ব্লগার@emonv
ডিভাইসTecno camon 20
শ্রেণী ‌লাইফ স্টাইল
লোকেশনমৎস্য ডিপ্লোমা হোস্টেল

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 days ago 

অনেক ভালো লেগেছে আমার কাছে আজকের এই নাটকটার রিভিউ সম্পূর্ণ পড়তে। নাটকের রিভিউ আমার অনেক ভালো লাগে। আমি মাঝেমধ্যেই নাটক দেখার জন্য চেষ্টা করি। তবে সময়ের কারণে এখন আর খুব একটা নাটক দেখতে পারিনা। কিন্তু আমি যখনই নাটক দেখি তখনই শিক্ষনীয় নাটকগুলো দেখার জন্য চেষ্টা করি। এই নাটকটা অনেক সুন্দর ছিল। আপনি খুব সুন্দর ভাবে রিভিউ টা উপস্থাপন করেছেন। এত সময় নিয়ে নাটক না দেখে আমি মনে করি রিভিউ পড়ে নিলেই ভালো। এটার মাধ্যমে সম্পূর্ণ কাহিনী অল্প সময়ের মধ্যেই পড়ে নেওয়া যায়।

 2 days ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। যদিও এই নাটক এখনও দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। বর্তমানের ছেলেরা এমনি করে আর সেই প্রেক্ষিতে খুব সুন্দর নাটক বানিয়েছে। এভাবে ভালোবাসা নিয়ে খেলা করা ঠিক নয়। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 2 days ago 

আপনি খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করছেন ভাইয়া। আফরান নিশোর নাটক গুলো দেখতে বেশ ভালোই লাগে। এই নাটকের গল্পটি পড়ে অনেক ভালো লাগলো আমার। সময় করে নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করবো।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 22 hours ago 

আরফান নিশো একজন ভালো মানের অভিনেতা। উনার নাটক গুলো একটা সময় অনেক দেখা হতো। কিন্তু অনেকদিন থেকে কেন জানি দেখাই হয় না। এই নাটকটি বেশ ভালো লাগলো ভাইয়া। সময় পেলে নাটকটি দেখবো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79