200 স্টিম পাওয়ার বৃদ্ধি || আমার বাংলা ব্লগ

in আমার বাংলা ব্লগlast year

image.png

আজ-শুক্রবার

৩২ জ্যৈষ্ঠ, ১৪৩০বঙ্গাব্দ
জুন, ১৬, ২০২৩ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

আসলামুআলাইকুম প্রিয় বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ? আশা করি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনারা সবাই সুস্থ আছেন এবং নিরাপদে আছেন আমিও অনেক ভালো আছি আজকে অনেকদিন পর আবারও নতুন একটি পোষ্ট নিয়ে আপনাদের মাঝে আমি হাজির হলাম আজকের বিষয় হচ্ছে পাওয়ার বৃদ্ধি । পাওয়ার বৃদ্ধি আমাদের এই স্টিমিট ব্লগিং প্লাটফর্মের জন্য অনেক গুরুত্বপূর্ণ তাই আমি চেষ্টা করি নিয়মিত সামান্য কিছু পরিমাণের পাওয়ার বৃদ্ধি করে নিজের অবস্থানকে আরো মজবুত করার জন্য তাই সেই নিয়ম অনুযায়ী আজকে আবারো আমি ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করছি আশা করি এভাবে নির্দিষ্ট একটি পরিমাণের প্রত্যেক সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আমি আমার কাঙ্খিত লোকে পৌঁছাতে পারবো আশা করি আপনারা সবাই দোয়া করবেন

ধাপঃ- ১

image.png

আমি প্রথমে আপনাদের আমার ওয়ালেট এর প্রথম একটা ছবি দেখাতে চাই আপনারা দেখতে পাচ্ছেন আমার ওয়ালেটের বর্তমান পাওয়ার রয়েছে ৪৪৬ স্টিম আমি এখন পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে ওয়ালেট লগইন করে নিয়েছি

ধাপঃ- ২

image.png

এবার পাওয়ার অফ এ ক্লিক করার পরে ২০০ সিলেক্ট করলাম তারপরে আমার অ্যাক্টিভ কি দ্বারা লগইন দিয়ে পাওয়ার আপ করে দিলাম

ধাপঃ- ৩

Screenshot (100).png

এর পূর্বে আমার পাওয়ার ছিল ৪৪৬ এবং বর্তমানে আমার পাওয়ার হচ্ছে ৭৪৬ সুতরাং আপনারা বুঝতে পারছেন আমার পাওয়ার বৃদ্ধি হয়েছে আমি আশা করি আমার কাঙ্খিত লক্ষ্যে খুব শীঘ্রই পৌঁছে যাব আপনাদের দোয়া কামনা করে আজকে এই পর্যন্ত শেষ করছি ধন্যবাদ সবাইকে

  • বেনিফিসার প্রিয় @shy-fox কে দেওয়া হয়েছে।

🫂ধন্যবাদ!!!🤵


ফটোগ্রাফার@emonv
ফটোগ্রাফি ডিভাইসInfinix hot 11s
[[🔉‌‌প্রিয় স্টিমিট ইউজারগন,,]]👩‍💻"ইমন ব্লগ"👩‍💻 এর পক্ষ থেকে আপনাদের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা। আমার নাম মোঃ ইমন রেজা। বর্তমানে আমি একজন মাধ্যমিক🏫 শিক্ষার্থী। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাই নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...Lv2At2mGmrfEMg6f1U32Fbx5AMXoYvtwxPoGN64iEBA4Rv1YhRRuUftAwRmKthwLZXLSTwWxtFD7Sj1QyBBErTgPny6vsjAKSJvXy9ovR9TDNhx7vqPZQ8nKqg.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  
 last year 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য নিজের স্থান এবং শক্তি বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনি নিজের পাওয়ার বৃদ্ধি করতে এবং নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপের মাধ্যমে এভাবেই নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যান। আশা করছি খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

আপনি ২০০ স্টিম পাওয়ার বৃদ্ধির পোস্ট করেছেন দেখে খুব ভালো লেগেছে। সক্ষমতা বৃদ্ধির জন্য এবং স্থান শক্ত করার জন্য পাওয়ার আপের বিকল্প নেই। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে। অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট ছিল আপনার। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

@tipu curate

Holisss...

--
This is a manual curation from the @tipU Curation Project.

 last year 

স্টিমিট ব্লগিং প্লাটফর্মের জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ । আপনি সেই গুরুত্বপূর্ণ কাজ করতেছেন প্রতিনিয়ত।পাওয়ার আপ সিজন -৩ তে আপনি এই সপ্তাহে ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আশা করছি অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আজকে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। দীর্ঘ মেয়াদী কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। সেই ধারাবাহিকতায় আপনি আজকে ২০০ স্টিম পাওয়ার আপ করেছেন। যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি ক্ষমতা বৃদ্ধি করা যায়। আশা করি পাওয়ার আপ এর মাধ্যমে অনেক দূরে এগিয়ে যাবেন।

 last year 

এই সময় আপনি অনেক বড় একটি এমন পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অনেক জরুরী। আসলে পাওয়ার আপ করলে আমাদের নিজের জন্য ভালো হয়। আজকে খুব সুন্দর করে ২০০ স্টিম পাওয়ার আপ আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

ভাইজান আজ আপনি আমাদের মাঝে অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমরা জানি এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই আমাদের অনেক অনেক পাওয়ার থাকা প্রয়োজন। সেই কাজটা আজ আপনি করে দেখেছেন দেখে আমার অনেক ভালো লেগেছে। আশা করি প্রতিনিয়ত এভাবেই পাওয়ার বৃদ্ধি করবেন।

 last year 

ওয়াও! আপনি অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন ভাই। ২০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ৭৪৬+ এসপি তে পৌঁছে গেলেন। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। এতে করে আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি পাবে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

এর পূর্বে আমার পাওয়ার ছিল ৪৪৬ এবং বর্তমানে আমার পাওয়ার হচ্ছে ৭৪৬

এখানে আপনার ভুল হয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56586.95
ETH 2389.49
USDT 1.00
SBD 2.34