You are viewing a single comment's thread from:

RE: অফুরন্ত অক্সিজেনের খোঁজে আমি মুসাফির।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার মতো আমরাও কৃএিম সৌন্দর্য ভালো লাগে না। এবং প্রথম জায়গাটা আমি চিনি। যেহুতু আপনি নাম বলেন নাই আমিও বললাম না। আমি অনেকবার গিয়েছি এখানে।খুব সুন্দর একটি জায়গা।

এবং শেষের জায়গা টা পার্ক বলেন আর রেস্টুরেন্ট বলেন প্রায় প্রতিদিন দেখি কলেজে যাওয়ার সময়। কিন্তু সেভাবে পরিকল্পনা করে এখনো এখানে যাওয়া হয়নি। সবমিলিয়ে খুব সুন্দর অতিবাহিত করেছেন সময় টা ভাই।

Sort:  
 3 years ago 

ওখানে যেয়ে একদিন ফ্রাইড রাইস & চিকেন ফ্রাই টেস্ট করতে পারো। আমি একদিন খেয়েছিলাম। খুবই সুস্বাদু ছিল।

 3 years ago 

আচ্ছা ভাই আপনি যখন বললেন দেখি এই সপ্তাহেই যাব।😋😋😋

 3 years ago 

আজ একটা ফটোগ্রাফি পোস্ট করবো। দেখিও।

 3 years ago 

অবশ‍্যই ভাই। অপেক্ষায় থাকলাম।।

 3 years ago 

ভাই আপনাকে কিন্তু ডাক্তার বাইরের খাবার কন্ট্রোল করতে বলেছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64658.37
ETH 3421.84
USDT 1.00
SBD 2.52