You are viewing a single comment's thread from:

RE: দিনপঞ্জি ১-লা অশ্বিন, ১৪২৮ // পুজোর বাজারের প্রথম দিন // ১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago

দাদা আপনার যে জ্বর আসেনি এই জন‍্য আমিও খুশি😄😄। এবং সত্যি বলেছেন হিল জুতা পরার জন্য মেয়েদের পুরষ্কার দেওয়া উচিত। কীভাবে তারা ওইগুলো পড়ে স্বাভাবিকভাবে চলাফেরা করে।

এবং আপনার ট্রায়ালের দুইটা শার্টই ভালো লাগছে।

image.png
তবে আমার কাছে এইটা বেশি ভালো লাগছে। কোনটা যে নিয়েছেন এজন্য আমার কিউরিসিটা থেকেই গেল। আমাকে কিন্তু ডিসকোর্ডে বলতে হবে। আমি পুজো পর্যন্ত অপেক্ষা করতে পারব না।

Sort:  
 3 years ago 

শার্ট দিয়ে ভুড়িটা উঁকি মারছে, গতবছর এই সময়ে আমার ওজন ছিলো ৬৬ এইবার ৭৮ 😭। কোন জামা কিনেছি সেটা নিয়ে একটু ধোঁয়াশা থাকুক 😆

 3 years ago 

😌😌😌 কী আর করার। ঠিক আছে অপেক্ষা করলাম।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 56948.01
ETH 3056.88
USDT 1.00
SBD 2.40