You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ।। আমার বাংলা গান।।১০% লাজুক খ্যাঁক এর জন্য 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

ভাই গানটা অসাধারণ কভার করেছেন। এতদিন আমি @rajib83 এর গানের ভক্ত ছিলাম। কিন্তু আপনার গানের কন্ঠটাও সুন্দর। আমার খুব ভালো লেগেছে।

সময়টা কেমন যেন কাটছে। চারপাশের সব কিছু অগোছালো মনে হচ্ছে। চাইছি এক রকম , ঠিক তার বিপরীত দিকে এগিয়ে যাচ্ছি

কেন জানি না ভাই আমার সাথেও এই একই ঘটনা ঘটছে। আমি কিছুই বুঝছি না। সারাক্ষণ একটা অস্থিরতা কাজ করে আমার ভেতরে।।

Sort:  

রাজিব অসাধারন গান করে। গান জিনিসটা ওর রক্তে মিশে আছে। অনেক সময় কাটিয়েছে আমরা দুই ভাই একসাথে।
আর জানেন তো ভাই মাঝে মাঝে এরকম খারাপ সময় আমাদের সকলের জীবনে আসে। ধৈর্য ধরা আর সৃষ্টিকর্তার ওপর বিশ্বাস রাখাটাই সবচেয়ে গুরুত্বপূর্ণ এই সময়ে।

 3 years ago 

ঠিক বলেছেন ভাই। এমন কিছু সময় আসে যেখানে মানুষের ধৈর্য ধারণ ছাড়া কিছুই করার থাকে না।।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54554.44
ETH 2294.74
USDT 1.00
SBD 2.31