You are viewing a single comment's thread from:

RE: আমার প্রিয় শিক্ষক। ১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

একজন আদর্শ শিক্ষক সবার জীবনেই আছে। আমার জীবনেও আছে।

ক্লাস নাইনে তখন স‍্যার একদিন বীজগণিত পরীক্ষা নিলেন। এক @rasel72 বাদে সবাই ফেল করলাম। স‍্যার খুব রেগে গেলেন। জোড়া বেথ নিয়ে শুরু করলেন মারা। অন‍্যদের থেকে আমাকে একটু বেশি মেরেছিলেন। এরপর আমার জ্বর এসে যায়। পরবর্তীতে দুইদিন পড়তে যেতে পারিনি। এরপর আমি নিজের জিদ থেকে বীজগণিতের পেছনে লেগে যায়। সেসময় স‍্যার আমাকে কীভাবে বুঝাতেন সেটা শুধু আমিই জানি। কিছুদিনের মধ্যেই আমার অংকভীতি দূর হয়ে যায়। এখন পর্যন্ত তিনি আমারাজীবনে সবচেয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত দিয়েছেন। তার জন্যই আজ আমি এই পর্যন্ত। আপনার লেখাটা পড়ে আজ তার কথা মনে পড়ে গেল। এখন বুঝি কেন তিনি সেদিন সবার থেকে আমাকে বেশি মেরেছিলেন।।

Sort:  
 3 years ago 

আপনার প্রিয় শিক্ষকের কথা শুনে খুব ভালো লাগলো। আসলে আমাদের সবার জীবনে এমন একজন শিক্ষক খুবই প্রয়োজন।

 3 years ago 

জী ভাই য়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 61023.73
ETH 2948.98
USDT 1.00
SBD 2.51