"আমার বাংলা ব্লগ." আমার ক্লান্ত বিকেল। আগষ্ট ০৯,২০২১।

in আমার বাংলা ব্লগ3 years ago



আমার বাংলা ব্লগে,
সবাইকে স্বাগতম।
আমি @emon42.
বাংলাদেশ🇧🇩 থেকে।



আশাকরি সবাই ভালো আছেন। আমি ভালো আছি। আমার বাংলা ব্লগে আমার নতুন একটি পোস্টে আপনাদের স্বাগতম। আজ বিকেলে আমি এবং আমার বন্ধু লিখন ঘুরতে বের। আমরা সারাদিনের ক্লান্তি দূর হয়েছে এতে। আজ এই বিষয়ে আপনাদের সাথে আমি আলোচনা করব। সবাই সাথে থাকবেন।



IMG_20210809_170414.jpg

সেলফিতে আমি এবং লিখন
W3W:
https://w3w.co/costlier.blanked.aspired

আমার নতুন সেমিষ্টার শুরু হয়েছে ৮ আগষ্ট থেকে। করোনা মহামারীর জন‍্য কলেজ বন্ধ থাকাই আমাদের অনলাইন ক্লাস চলছে। অনলাইনে আমাদের সকাল ৮-১২ টা পযর্ন্ত ক্লাস চলে। অনলাইনে ক্লাস একটি যন্ত্রণার বিষয়। এই সময়টুকু ক্লাস করে আমি খুবই বিরক্ত বোধ করছি। আজ দুইদিন খুব প্রেসার পড়ছে। এজন্য আজ আমি এবং আমার বন্ধু লিখন বিকেলে ঘুরতে বের হয়। লিখন ওর বাবার বাইক নিয়ে আসে। আমরা বাইকে ঘুরতে বের হয় বিকেল ৪:৩০ এর সময়। আমরা ঘুরতে যায় কুমারখালী থানার হাসিমপুর বাঁধে।



IMG_20210809_170455.jpg

IMG_20210809_170318.jpg

IMG_20210809_170309.jpg

হাসিমপুর বাঁধ,কুমারখালী,কুষ্টিয়া।
W3W:
https://w3w.co/costlier.blanked.aspired


মূলত এটা পদ্মা নদীর একটি শাখা। এই শাখাটা সরাসরি পদ্মা নদী থেকে প্রবাহিত হয়েছে। যথারীতি আমরা এখানে পৌঁছনোর পর এখানে গিয়ে বসি। জায়গাটা খুবই সুন্দর। এবং জায়গাটা আমার খুব পছন্দের। বর্ষার নতুন পানি এসেছে এই জায়গাই। এটা ঠিক নদী না এটা একটা হ্রদ। বর্ষার পানিতে এটা ফুলে ফেপে উঠেছে। কিছুটা ঢেউ আছে। এবং সুন্দর বাতাস প্রবাহিত হচ্ছে। সব মিলিয়ে এ যেন এই স্বর্গীয় পরিবেশ। আমি এবং লিখন এখানে বসে কিছুক্ষণ গল্প করি। এবং আমরা প্রাকৃতিক দৃশ্য অবলোকন করি। এতে করে আমাদের সারাদিনের ক্লান্তি দূর হয়ে যায়। এবং আমরা এক অসাধারণ প্রশান্তি অনুভব করি। আমার সারাদিনের ক্লান্তি দূর হয়ে যায়। এই জায়গাটা খুবই নিরিবিলি এবং জনশূন‍্য। এজন্যই জায়গাটা আমার এতো ভালো লাগে।



IMG_20210809_170505.jpg

IMG_20210809_170449.jpg

IMG_20210809_170440.jpg

W3W:
https://w3w.co/costlier.blanked.aspired


এই হ্রদটা দুইভাগে বিভক্ত। এবং এর মধ্য দিয়ে একটি সরু রাস্তা চলে গেছে। এবং এই রাস্তায় সুন্দর করে বসার জায়গা তৈরি করে দেওয়া আছে। যা আমার ছবিতে দেখা যাচ্ছে। বিকেলে অনেক লোক এখানে ঘুরতে আসে। আমি এবং লিখন ওই বসার জায়গাই বসে কিছুক্ষণ গল্প করি। এরপর আমরা বাড়ির উদ্দেশ্যে ফিরে আসি। সময়টা আমরা দুজন খুবই উপভোগ করি। আশাকরি আপনাদের ভালো লাগবে। সবাই ভালো থাকবেন।



-----------
ফটোগ্রাফার@emon42
ফটোগ্রাফি ডিভাইসVIVO Y91C


সবাইকে ধন্যবাদ 💖💖💖।



Sort:  
 3 years ago 

ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

আপনার মূল‍্যবান মতামতের জন্য ধন্যবাদ।

 3 years ago 

জায়গাটা খুবই সুন্দর। এই রকম জায়গা আমার খুবই পছন্দ।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

জাইগা টা অনেক সুন্দর ভাইয়া। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago (edited)

বর্ষাকালীন মৌসুমে নদীতে ভরপুর পানি থাকে। বিকেল ঘুরতে অনেক ভালো লাগে।আপনার বিকেল মুহূর্ত অসাধারণ ছিল।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর জায়গা দেখে যেতে ইচ্ছা করছে

 3 years ago 

চলে আসেন।

 3 years ago 

জায়গাটা ভালো ভাবে চিনিনা?

 3 years ago 

অনেক শান্ত পরিবেশে ঘুরতে গিয়েছিলেন, পরিবেশটা আমার কাছে খুবই ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ।

 3 years ago 

চমৎকার ফটোগ্রাফি। অসংখ্য ধন্যবাদ আপনাকে। শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ।

বিকেলটা যদিও তুমি ক্লান্ত বললে। আমার কাছে বেশ সুন্দর লাগছে দেখে। সকল ছবিগুলো খুব সুন্দর ছিল। শুভ কামনা তোমার জন্য।

 3 years ago 

ধন্যবাদ।

You have been upvoted by @sm-shagor A Country Representative, we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43